ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

লন্ডনে বিশেষ ফটোসেশনে নিপুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ৭ অক্টোবর ২০১৮

চিত্রনায়িকা নিপুণ। বেশ কিছুদিন ধরে তিনি ক্যামেরার সামনে নেই। এক সময়ের এই ব্যস্ত নায়িকা এখন বিদেশে। দেশ ছেড়েছেন অনেকদিন হলো। সেখানে মেয়েকে সময় দিচ্ছেন অভিনেত্রী। তবে মিডিয়া তার প্রাণ। চাইলেও দূরে থাকতে পারছেন না তিনি। সম্প্রতি লন্ডনে লুবনা রফিকের হাতে হেয়ার এবং মেকআপের পর ব্র্যান্ডের কিছু পোশাকের মডেল হিসেবে এক ফটোসেশনে অংশ নেন নিপুণ।

লন্ডনের প্রিন্স জর্জ রোডে অবস্থিত লুবনা রফিক একাডেমি। হেয়ার এবং মেকআপ ট্রেনিংয়ে লুবনা রফিক এখন সারা বিশ্বে পরিচিত। বলিউডের কারিনা কাপুরের মতো তারকাও তার মেকআপের ভক্ত।

ফটোসেশনে অংশ নেওয়া প্রসঙ্গে নিপুন বলেন, ‘লুবনা রফিক সারা বিশ্বে বেশ জনপ্রিয়। আমি লুবনা রফিককে আমার ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’-তে ট্রেইনার করে চলতি মাসেই ঢাকায় আনবো। সে বিষয়ে কথাও চূড়ান্ত হয়েছে। সেখানে কথা শেষে ভারতের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার শ্যামল এবং ভূমিকার ডিজাইন করা ড্রেসে মডেল হিসেবে কাজ করলাম।’

নায়িকা আরও বলেন, ‘অনেকদিন পর এমন ফটোসেশনে অংশ নিয়ে বেশ ভালো লাগলো। ফটোগ্রাফার ছিলেন ইরফান রফিক এবং আজিম। হেয়ার স্টাইলিস্ট হিসেবে বলিউডের নিরু এবং জুয়েলারি ডিজাইনার ছিলেন বিবি লন্ডন।’

উল্লেখ্য, নিপুণ চলচ্চিত্রে নিয়মিত না থাকলেও সম্প্রতি নিজে একটি ব্যবসায় নেমেছেন। ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নামের একটি প্রতিষ্ঠান খুলেছেন তিনি। ঢাকাই চলচ্চিত্রের প্রশংশিত এই অভিনেত্রীর বিউটি পার্লার এটি। যা রাজধানীর বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি