ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

লেজার ট্রিট এর ফটোশুটে নুসরাত ফারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ২৬ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ এবং কলকাতা দুই বাংলাতেই জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে শুটিং করছেন কলকাতার পরিচালক রাজা চন্দের ‘ভয়’ সিনেমাতে। তার বিপরীতে নায়ক হিসেবে কাজ করছে অংকুশ’। 

এর আগে সম্প্রতি লেজার ট্রিটের প্রমোশনের জন্য নতুন ফটোশুটে অংশ নিলেন ফরিয়া। লেজার ট্রিট সৌন্দর্য্য বিকাশে কাজ করছে। মানুষের সৌন্দর্যকে আরও নান্দনিক করে উপস্থাপন করতে বাংলাদেশে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট নামের বনানীতে অবস্থিত এই প্রতিষ্ঠানটি।

নুসরাত ফারিয়া অনেক আগে থেকেই যুক্ত হয়েছেন এই লেজার ট্রিটের সঙ্গে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনের মানুষের সৌন্দর্য্য বিকাশে অবদান রেখে আসছে। 

ফারিয়া বলেন, লেজার ট্রিট এমন একটা জায়গা যেখানে মাসে ২ দিন না আসলে আমার স্কিন এর পরিচর্যা পূরণ হয়না। এখানে বিশ্বমানের চিকিৎসা বাংলাদেশেই সম্ভব করছে তারা। আমাদের আর কস্ট করে দেশের বাইরে যেতে হচ্ছে না ট্রিট্মেন্ট নেওয়ার জন্য। লেজার ট্রিট দীর্ঘদিন ধরে মানুষের সৌন্দর্যকে আরও নান্দনিক করে উপস্থাপনা করতে সেবা দিয়ে আসছে। আমরা চলচ্চিত্রের মানুষেরাও সুন্দরকে সিনেমার মাধ্যমে উপস্থাপনা করি। সেই সঙ্গে আমাদের বলা যায় একই ধরনের কাজ। তাই লেজার ট্রিটের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।' 

এর আগে জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, তানজিন তিশা, শার্লিন হোসাইন লেজার ট্রিট এর সঙ্গে যুক্ত হয়েছেন। তারা সবাই লেজার ট্রিট থেকে নিয়মিত ট্রিট্মেন্ট নেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি