ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

লোহানের নয়া পরিকল্পনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ৪ জানুয়ারি ২০২০

আমেরিকান অভিনেত্রী ও সংগীত শিল্পী লিন্ডসে লোহান। ক্যারিয়ারে সাফল্য যেমন রয়েছে তেমনি রয়েছে বিতর্কও। বেশ কিছুদিন তিনি ফোকাসে নেই। বর্তমানে রয়েছেন ওমানের রাজধানী শহর মাস্কটে। এবার নতুন বছরে নয়া পরিকল্পনার কথা জানালেন তিনি। আমেরিকায় ফিরে চলচ্চিত্র ও গান নিয়ে আবারও কাজ শুরু করতে চান এই তারকা।

সম্প্রতি পিপল ম্যাগাজিন জানিয়েছে, অ্যান্ডি কোহেন ও অ্যান্ডারসন কুপারের সঙ্গে এক সাক্ষাৎকারে লোহান তার নতুন বছরের গান ও সিনেমা সম্পর্কে পরিকল্পনা জানিয়েছেন।

২০২০ সালে তার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করলে লোহান জানান, আমি আমার পারিবারিক ব্যাপার সামলে নিচ্ছি। এখন নিজের ওপরই ফোকাস করতে চাই। আমি আমার জীবনে যা কিছু করতে পারি সেসব নিয়েই ব্যস্ত থাকতে চাই। আমি আমেরিকায় ফিরব। সিনেমায় কাজ শুরু করব। এ বছর শিগগিরই এটা করতে যাচ্ছি।

উল্লেখ্য, লোহান প্রথম ২০১৩ সালে ‘দ্য ক্যানিয়নস’ সিনেমা দিয়ে বড় পর্দায় আসেন। সেই সঙ্গে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যামং দ্য শ্যাডোস’ ছিল লিন্ডসে লোহানের প্রথম ফিচার ফিল্ম।

দীর্ঘ এগার বছর পর গত সেপ্টেম্বর মাসে লিন্ডসে লোহানের সর্বশেষ গান ‘জ্যানাক্স’ প্রকাশিত হয়। তবে লোহানের ইন্সটাগ্রামে গানটি প্রকাশ করা হলেও এখনও এটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়নি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি