ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

শহিদুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে : পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৩, ৬ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:৪৪, ৬ আগস্ট ২০১৮

দৃক ফটোগ্যালারির প্রতিষ্ঠাতা ও ফটো সাংবাদিক শহিদুল আলমকে ‘জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান। আজ সোমবার সকালে গণমাধ্যমকে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে গত কয়েকদিন ধরে তিনি (শহিদুল আলম) সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন। এ কারণে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে তাকে আটক করা হবে কিনা তা এখনও সিদ্ধান্ত হয়নি বলেও জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, রবিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অজ্ঞাতরা ধানমন্ডির বাসা থেকে তাকে গাড়িতে করে তুলে নিয়ে যায়। শহিদুলের পরিবারের লোকজন ও সহকর্মীরা এই তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত সেই ব্যক্তিরা ‘ডিবি পুলিশ’পরিচয় দিয়ে বাসায় ঢোকে। শহিদুল আলমকে নিয়ে যাওয়ার সময় তারা বাসার সিসিটিভি ফুটেজও নিয়ে যায়।

শহিদুল আলমের সহকর্মী সাইদিয়া গুলরুক বলেন,আমরা একই বাসার তৃতীয় তলায় থাকি। শহিদুল আলম থাকেন চতুর্থ তলায়। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ চিৎকার শুনে নিচে এসে দেখি দাড়োয়ানরা ভীত অবস্থায় দাঁড়িয়ে আছে। আমরা সেখানে সিসি ক্যামেরা ও ইন্টারকম ভাঙা দেখতে পাই। তখন দাড়োয়ানরা আমাদের জানায়, ১২-১৩টা গাড়িতে আসা ৩০-৩৫ জন লোক শহিদুল ভাইকে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, ‘আমরা এ ব্যাপারে ধানমন্ডি থানায় অভিযোগ করেছে। দাড়োয়ানদের কাছ থেকে পাওয়া একটি গাড়ির নাম্বার আমরা এজাহারে দিয়েছি।
টিআর/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি