ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শহীদ বাংলাদেশি শান্তিরক্ষী সেনা কর্মকর্তার দাফন সম্পন্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২১, ১৪ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২১:২২, ১৪ সেপ্টেম্বর ২০২১

সেনা কর্মকর্তা লেঃ কর্নেল এ কে এম মাহমুদুল হাসানের জানাজায় ভারপ্রাপ্ত সেনাপ্রধানসহ অন্যরা

সেনা কর্মকর্তা লেঃ কর্নেল এ কে এম মাহমুদুল হাসানের জানাজায় ভারপ্রাপ্ত সেনাপ্রধানসহ অন্যরা

মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশী সেনা কর্মকর্তা লেঃ কর্নেল এ কে এম মাহমুদুল হাসান, পিএসসির জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বনানী সামরিক কবরস্থানে তাঁর জানাজা শেষে তুরাগে নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়।

কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে গত বুধবার (৮ সেপ্টেম্বর) ঘানা’র আক্রায় অবস্থিত লেভেল-৩ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি তাঁর স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

জানাজায় ভারপ্রাপ্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি সহ ঢাকা সেনানিবাসের ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাগণ ও সকল পদবির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

জানাজার পর ভারপ্রাপ্ত সেনাপ্রধান মরহুমের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করেন। অতঃপর তিনি মরহুমের জ্যেষ্ঠ পুত্র এ কে এম সাদমান সাকিব (৬) এবং মরহুমের কনিষ্ঠ ভাই মেজর এ কে এম আসিফ মাসুদকে সমবেদনা জানান এবং সেনাবাহিনীর পক্ষ থেকে তার পরিবারকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এরপর শান্তিরক্ষী সেনা কর্মকর্তার মরদেহ ঢাকাস্থ তুরাগে তাঁর নিজ বাড়িতে পাঠানো হয়। সেখানে সম্পূর্ণ সামরিক মর্যাদায় তাঁর দাফনকার্য সম্পন্ন হয়। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি