ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রৌমারীতে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৪, ৪ সেপ্টেম্বর ২০২১

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহতের নাম সহিবর রহমান (৪৫)।

শনিবার মধ্যরাত ১টার দিকে উপজেলার কাউনিয়ার চর গ্রামের ১০৫৪/২এস আন্তর্জাতিক সীমান্ত পিলারের কাছে তিনি গুলিবিদ্ধ হন। নিহত সহিবর রহমান একই ইউনিয়নের আমবাড়ী গ্রামের এরাজ আলীর পুত্র। সে কাউনিয়রচরে শ্বশুরবাড়িতে অবস্থান করে।

কুড়িগ্রাম-৩৫ বিজিবি’র জামালপুর জিএস শাখা’র (আইসি) হাবিলদার সহকারি মুকিত জানান, রাত ১২টার সময় ৩-৪ রাউন্ড গুলির শব্দ পেয়ে দাঁতভাঙ্গা বিজিবি টহলদল সেখানে যায়। কিন্ত তারা সেখানে কাউকে দেখতে পায়নি। পরে স্থানীয় লোকজন জানায় সহিবর রহমান নামে এক ব্যক্তি সীমান্তে গেছে। রাত ১টার দিকে সহিবর রহমান মারা গেছে খবরটি স্থানীয়রা জানালে বিষয়টি রৌমারী থানা পুলিশকে অবহিত করা হয়। বিএসএফ’র পক্ষ থেকে এখনো গুলির বিষয়টি নিশ্চিত করেনি।

এদিকে স্থানীয়রা জানায়, মাঝরাতে গরু পারাপারের সময় ভারতীয় দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যদের গুলিতে সহিবর রহমান নামে স্থানীয় একজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তার লাশ বাড়িতে আনা হয়েছে।

দাঁতভাঙ্গা বিওপি’র কমান্ডার জয়েন উদ্দিন জানান, সহিবর রহমান নামে একজনকে তার বাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়ার খবর শুনে পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ, মোন্তাছির বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অনুমান করা হচ্ছে বিএসএফ’র গুলিতে সহিবর রহমান নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি