ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শাকিবকে চান জেসিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৩, ৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:০৭, ৪ ডিসেম্বর ২০১৭

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। বর্তমানে তিনি মিডিয়াতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। গুছিয়ে নিচ্ছেন নিজেকে। মিডিয়ার অনেক নির্মাতা ও প্রতিষ্ঠানও তাকে নিয়ে ভাবতে শুরু করেছেন। ইতিমধ্যে বাংলাদেশের বেশ কয়েকজন পরিচালক তাদের পরবর্তী সিনেমাতে নায়িকা হিসেবে জেসিয়াকে নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু সব পরিচালকের কাছে একটাই দাবি জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। একমাত্র শাকিব খানের বিপরীতেই সিনেমায় কাজ করতে চান তিনি।

এ প্রসঙ্গে জেসিয়া জানান, ‘শাকিব খান দেশের সেরা নায়ক। তাছাড়া আমি শাকিবের ভক্ত। তাই আমার প্রথম সিনেমা তার সঙ্গে হওয়া উচিত। এতে প্রথম কাজটি স্মরণীয় হয়ে থাকবে।’

তিনি আরও বলেন, ‘আমি শাকিবের বেশ কিছু সিনেমা দেখেছি। শাকিব খানের ‘শিকারি’ ও ‘নবাব’ দেখে বেশি ভালো লেগেছে। আশা করছি, আমার ঢালিউডযাত্রা তার সঙ্গেই হবে।’

উল্লেখ্য, চলতি বছরের ২৯ সেপ্টেম্বরে ঢাকায় আয়োজিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ এর চূড়ান্ত পর্বে বিজয়ী হিসেবে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করা হয়। ঘোষণার পর থেকেই শুরু হয় বিতর্কের। সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে চলে নানা জল্পনা-কল্পনা। চূড়ান্ত রায়ের পর জানা যায় জান্নাতুল নাঈম বিবাহিত। ২০১৩ সালে ২১ মার্চ বিয়ে করেন জান্নাতুল নাঈম। আড়াই মাস সংসারের পর তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। প্রতিযোগিতার নিয়মে রয়েছে, বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবেন না। ফলে ঘোষিত বিজয়ীকে নিয়ে বিতর্ক ছড়ায়।

পরবর্তীতে প্রতিযোগিতার পাঁচ দিন পর, প্রতিযোগিতায় দ্বিতীয়-স্থান অধিকার করা জেসিয়া ইসলামকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে ঘোষণা দেওয়া হয়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, তিনি ষষ্ঠ গ্রুপে হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে বিজয়ী হন ও শীর্ষ ৪০-এ যান।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি