ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শাকিবের অপেক্ষায় মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৫, ২২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৪৫, ২২ ডিসেম্বর ২০১৭

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম জুটি হয়ে এর আগেও সিনেমা করেছেন। এবার অপেক্ষা নতুন সিনেমা ‘আমি নেতা হববো’ নিয়ে। আগামী সপ্তাহের মধ্যেই সেন্সরে যাচ্ছে সিনেমাটি। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমার শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। সেন্সর বোর্ডে জমা দেয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্রও সংগ্রহ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান-বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কমল পাটকেরসহ অনেকে।

‘আমি নেতা হবো’ সিনেমাটির মাধ্যমে দীর্ঘ আট বছর পর আবারও জুটি হিসেবে ফিরছেন শাকিব ও মিম। শাকিব অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাজনীতি’ ও ‘নবাব’।

অপরদিকে এ বছর মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ‘ইয়েতির অভিযান’। এছাড়া মিমের ‘পাষাণ’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

তবে মিম অপেক্ষায় আছেন শাকিবের সঙ্গে অভিনিত ‘আমি নেতা হবো’ সিনেমাটি নিয়ে। কারণ দীর্ঘ দিন পর ঢালিউডের সুপারস্টার শাকিবের সঙ্গে জুটি হয়ে পর্দায় আসছেন তিনি।

এর আগে শাকিব খান ও মিম জুটির প্রথম সিনেমা ব্যাপক সাড়া ফেলে। ২০০৮ সালে মুক্তি পায় এই জুটির সিনেমা ‘আমার প্রাণের প্রিয়া’। ওই সময় জাকির হোসেন রাজু পরিচালিত সিনেমার ‘কি জাদু করেছ বলনা’ গানটি ছিল মানুষের মুখে মুখে। সিনেমাটি মুক্তির পর পর্দায় নতুন জুটি পাবার আশায় ছিলেন দর্শকরা। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে শাকিব-মিমের আর একসঙ্গে কাজ করা হয়নি।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি