ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শাকিবের অপেক্ষায় শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ৪ ডিসেম্বর ২০১৭

বেশকিছু সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। বর্তমানে ‘নোলক’ নামে একটি সিনেমার কাজে ভারতের হায়দরাবাদে অবস্থান করছেন তিনি। অপরদিকে শাকিবের ব্যস্ততার কারণে অপেক্ষায় রয়েছে টালিউডের নায়িকা শ্রাবন্তী। কথা রয়েছে নতুন করে দুটি সিনেমায় কাজ করবেন তারা দুজন।

যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’-তে শাকিব খান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী একসঙ্গে প্রথম অভিনয় করেন। ২০১৬ সালে বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাওয়ার পর ব্যবসায়িকভাবে বেশ সফলতা পায়। দীর্ঘ এক বছর পর আবারও নতুন দুটি সিনেমাতে তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

নতুন সিনেমায় শ্রাবন্তীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘নোলক’ সিনেমার কাজ শেষ করেই শ্রাবন্তীর সঙ্গে দুটি কাজ করব। একটির নাম ‘বয়ফ্রেন্ড’। আর অন্যটির নাম এখনও চূড়ান্ত হয়নি। ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন ভারতের একজন পরিচালক।

শাকিব আরো বলেন, ‘শিকারী’ মুক্তির পর দর্শকরা আমাদের জুটিকে দারুণভাবে পছন্দ করেন। আমার বিশ্বাস, সামনের নতুন দুটি সিনেমাও ভালো কিছু হবে। নতুন বছর থেকে এ সিনেমাগুলোর কাজ শুরু হবে।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি