ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শাকিবের পারিশ্রমিক ৫০ লাখ টাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১, ৩০ অক্টোবর ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন তিনি। বর্তমানে দুই বাংলায় তার সমান উপস্থিতি। ব্যস্ত আছেন নতুন সিনেমার শুটিং নিয়ে। সব মিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছে নাম্বার ওয়ান এই নায়কের। গেল দুই বছর তার ছবির চাহিদা প্রায় আকাশচুম্বী। এ চাহিদার কারণেই নিজের অবস্থান বেশ পোক্ত কছেন তিনি। নতুন খবর হচ্ছে- বর্তমানে সিনেমা প্রতি তিনি নিচ্ছেন ৫০ লাখ টাকা।

নবাগত পরিচালক রাশেদ রাহা পরিচালিত একটি ছবিতে শাকিবের পারিশ্রমিক ৫০ লাখ টাকা ধরা হয়েছে বলে জানা গেছে। ছবির নাম ‘নোলক’। এটি পরিচালকের প্রথম ছবি।

রাশেদ রাহা মূলত নাটক নির্মাণ করেন। প্রথমবারের মতো ছবি পরিচালনা করতে এসে নায়ক হিসেবে শাকিব খানকেই বেছে নিয়েছেন। তাও আবার সর্বোচ্চ পারিশ্রমিকে। যদিও এ পারিশ্রমিকের বিষয়টি পরিচালক কিংবা নায়ক দু’জনের কেউ স্পষ্ট করে বলেননি। দু’জনেই বিষয়টিকে চমক হিসেবে রেখে দিয়েছেন।

তবে শাকিব খান বিষয়টি নিয়ে ইঙ্গিত দিয়ে বলেছেন, ‘আমি এখন আর আগের মতো অনেকগুলো ছবিতে কাজ করি না। সিদ্ধান্ত নিয়েছি বছরে ভালো মানের ৩/৪টি ছবিতে অভিনয় করব। যেসব ছবিতে কাজ করব সেগুলো অবশ্যই ভালো মানের, ভালো বাজেটের হতে হবে। হচ্ছেও তাই। যেহেতু ছবির সংখ্যা কমিয়ে দিয়েছি এবং আমার অভিনীত ছবি দিয়ে ব্যবসাও হচ্ছে ভালো তাই সর্বোচ্চ পারিশ্রমিক নেয়াটা আমার অধিকার।’

 

এসএ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি