ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শামীম জামানের ‘বাবার উপহার’- এ রাইসা রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১০, ৫ মার্চ ২০২০

সম্প্রতি নির্মিত হয়েছে একক নাটক ‘বাবার উপহার’। তারেক স্বপন এর গল্পে নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান। এতে অভিনয় করেছেন শামীম জামান, তারিক স্বপন, রাশেদ মামুন অপু, রাইসা রিয়া, পাপিয়া মন্ডল, তাহমিনা কৃতিকা। এ নাটকে প্রথমবার শামীম জামানের বিপরীতে অভিনয় করলেন রাইসা রিয়া। প্রধান সহকারী পরিচালক ছিলেন ওসমান অভি। চিত্রগ্রহণে ছিলেন কাউসার রাজিব খান।

শামিম জামান বলেন, নাটকের গল্পে দেখা যাবে, একজন সচেতন বাবা তার তিন ছেলে এবং এক মেয়ে। বাবা সব সময় চাইতো তার সন্তানরা হাসিমুখে এক সাথে থাকুক। এক পর্যায়ে বাবা বৃদ্ধ হওয়ার পর মারা যান, মারা যাওয়ার সময় বড় ছেলের হাতে একটা সুন্দর উপহার দিয়ে যান। সে উপহারের কথা বড় ছেলে ছাড়া কেউ জানতো না। বাবা মারা যাওয়ার বেশ কিছুদিন পর ছোট দুই ছেলে ভাবতো তার বাবা গুপ্ত কিছু ধন রেখে গেছেন যা বড় ভাই একাই ভোগ করে। 

তিনি বলেন, তাদের বাবার একটা উপদেশ ছিল তারা যেন কখনো আলাদা না হয় এবং তাদের মধ্যে কখনো যেন ঝগড়া-বিবাদ না হয়। তাই বাবার কথামতো বড় ভাই ছোট ভাই এবং বোনদের সাথে সম্মানের সহিত বসবাস করত। এদিকে ছোট দুই ভাই তার বাবার গুপ্তধন নিজেদের করে নেওয়ার জন্য বিভিন্ন কৌশল বের করে। তারা সুযোগ নিয়ে থাকে বড় ভাই কখন বাড়ি থেকে বের হয় আর তখনই তারা সেই গুপ্তধন চুরির উদ্দেশ্যে রুমে ঢুকে এবং বিভিন্ন ঘটনা ঘটিয়ে থাকে। এভাবে গল্পটি এগিয়ে যায়। নাটকটি শীঘ্রই বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি