ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাহজালালে সোহেল তাজের স্যুটকেস ভেঙে তল্লাশির অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৩, ২৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৬:৩৭, ২৩ অক্টোবর ২০১৭

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে সোহল তাজ এ অভিযোগ করেন।

এক স্ট্যাটাসে সোহেল তাজ দাবি করেন, বিমানবন্দরে কেউ একজন তার স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি করেছে। সোমবার সকালে তিনি বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র যাওয়ার পথে এ ঘটনার শিকার হন। শাহজালালে বিমানবন্দরে পৌঁছানোর পর কেউ একজন তাকে না জানিয়েই তার স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি চালায়। তবে আইনশৃঙ্খলা বাহিনী ও কাস্টমস কর্মকর্তারা বিমানবন্দরে এরকম কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে সোহেল তাজ লিখেছেন- ‘ঢাকা বিমানবন্দরে কেউ একজন আমার স্যুটকেসের তালা ভেঙেছে এবং আমার অনুমতি ছাড়াই সেখানে তল্লাশি চালিয়েছে। স্যুটকেসে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। আমি ২২ অক্টোবর, বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে ফিরছিলাম। এ সময় বিমানবন্দরে আমার স্যুটকেসটি খোলা অবস্থায় পাই। আমার নাম স্পষ্টভাবে স্যুটকেসের নেমট্যাগে লেখা ছিল।’

স্ট্যাটাসের সঙ্গে তালা ভাঙা স্যুটকেসের ছবিও আপলোড করেছেন তিনি।

এ বিষয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ গণমাধ্যমকে বলেন, বিমানবন্দরে এরকম কোনো ঘটনা ঘটেনি। এ ব্যাপারে ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার আহসানুল কবীরও একই বলেন।

প্রসঙ্গত, তানজিম আহমেদ সোহেল তাজ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে।

আরকে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি