ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘শাহেনশাহ’র শুটিং নিয়ে টালবাহনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ২০ সেপ্টেম্বর ২০১৮

প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়ে ‘শাহেনশাহ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সেজন্য বেশ কিছুদিন ধরে নিজেকে প্রস্তুতও করছেন তিনি। নুসরাত ছাড়াও এই সিনেমায় অভিনয় করার কথা রয়েছে একজন নবাগতার। তারকাদের সব প্রস্তুতি প্রায় শেষ কিন্তু দফায় দফায় শুটিং-এর তারিখ দিয়েও ঠিক অজানা করণে শুটিং শুরু করতে পারছেন না নির্মাতা শামীম আহমেদ রনি।

প্রথমে কথা ছিল ২৪ আগস্ট এফডিসিতে সেট ফেলে একটি গানের শুটিং দিয়ে শুরু হবে ‘শাহেনশাহ’। পরে সেটি পিছিয়ে ২৮ আগস্ট থেকে কক্সবাজারে শুটিং করার সিদ্ধান্ত নেন পরিচালক। পরে সে তারিখও বদলে ৮ সেপ্টেম্বর থেকে পুবাইলে শুটিং শুরু করার কথা। কিন্তু সেটিও হয়নি।

বরং ফারিয়াকে জানানো হয় ১৭ সেপ্টেম্বর থেকে টানা শুটিং চলবে। কিন্তু এখনও পর্যন্ত ক্যামেরা ওপেন করতে পারেননি পরিচালক। এর আগে ১৭ তারিখের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন পরিচালক।

এর আগে সিনেমাটির প্রযোজক সেলিম খাঁ বলেছিলেন, কয়েকদিনের মধ্যেই শুটিং এর তারিখ জানানো হবে। কিন্তু এখন পর্যন্ত শুটিং নিয়ে কোনও কথা শোনা যাচ্ছে না। ফলে চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানাতে পারছেন না সিনেমার শুটিং তারিখ। এমন অবস্থায় সিনেমাটি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এবিষয়ে ফারিয়া বলেন, ‘এক মাস ধরে সিনেমাটির জন্য প্রস্তুতি নিয়ে রেখেছি। জানি না কোন কারণে বারবার শুটিং পেছাচ্ছে। তবে শুনেছি, প্রযোজক ব্যস্ত সময় পার করছেন বলে প্রডাকশনের দিকে নজর দিতে পারছেন না। এখন অপেক্ষা করা ছাড়া উপায়ও নেই।’

একই সঙ্গে নবাগতা রোদেলা জান্নাত বলছেন, আমি শাহেন শাহ সিনেমাতে অভিনয়ের জন্য অপেক্ষা করছি। কিন্তু কেন পেছাচ্ছে এই সিনেমার শুটিংয়ের তারিখ জানি না।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি