ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

শিশু হত্যার ঘটনায় আরেক শিশু আটক মোরেলগঞ্জে

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪১, ২ আগস্ট ২০২১ | আপডেট: ১২:৪৭, ৩ আগস্ট ২০২১

বাগেরহাটের মোরেলগঞ্জে লিমন মোল্লা(১০) নামে এক শিশুকে হত্যার ঘটনায়  ১৭ বছরের এক মাদরাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের । সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র। শিশুটিকে হত্যার ৩দিন পরে  রবিবার তার হত্যাকারিকে পুলিশ আটক করে। নিহত লিমনের  মুখ বাঁধা গেঞ্জিটির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে  প্রাথমিকভাবে চিহ্নিত করে।

এ বিষয়ে বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আজাদ উজ্জামান  সোমবার বেলা ২ টার দিকে  এক প্রেসনোটে জানান, ‘নিহত শিশু লিমনের হত্যাকারিও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলোনা। থানার শিশু বান্ধব কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সকল প্রকৃয়া মেনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে’। তবে, কি কারনে লিমনকে হত্যা করা হয়েছে সে বিষয়ে প্রেসনোটে কিছু উল্লেখ করা হয়নি।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে পিতার দোকান থেকে বাড়িতে যাবার পথে হত্যা করা হয় ৩য় শ্রেণির ছাত্র দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে লিমন মোল্লাকে। রাত ১০টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের পিতা অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি