ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শুভ জন্মদিন নাঈম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২৯ নভেম্বর ২০১৯

জনপ্রিয় নাট্যাভিনেতা এফ এস নাঈমের আজ জন্মদিন। বিশেষ এ দিনটিতে বন্ধু-বান্ধব, আত্নীয়-স্বজনের পাশাপাশি ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। রাত ১২টার পর থেকেই সামজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন।

এফ এস নাঈম জন্মগ্রহণ করেন ঢাকায়। পৈতৃকি নিবাস ঢাকার শাজাহানপুরে। তার বাবার নাম আব্দুল ওয়াদুদ ও মা নাসিমা ওয়াদুদ। দুই ভাইবোনের মধ্যে ছোট বোনের নাম নাদিয়া ওয়াদুদ।

নাঈম মাধ্যমিক পাশ করেন মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে। উচ্চমাধ্যমিক পাশ করেন কোডা থেকে। পরবর্তীতে তিনি নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন শেষ করেন। প্রিয় বই শেষের কবিতা। প্রিয় খাবার মোরগ পোলাও। প্রিয় রং সাদা। তিনি সুন্দর জায়গায় ঘুরতে ভালোবাসেন।

নাঈম অভিনয়ের পাশাপাশি বেশ ভালো গানও করেন। এক সময়ে এ অভিনেতার ব্যান্ড দল ছিল। গতবছর ১০ মে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়ে তার গাওয়া প্রথম গান ‘তোমাকে’র মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটিতে নাঈমের ব্যতিক্রমধর্মী গায়কী এবং তার অসাধারণ পারফর্ম্যান্স সবাইকে মুগ্ধ করে।

মডেলিং, নাটক ও গানের পাশাপাশি ‘জাগো’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই তারকা।

এর আগে গতবছর এই বিশেষ দিনটিকে আরও রঙিন করতে তার জীবনসঙ্গী অভিনেত্রী নাদিয়া আহমেদ বিশেষ একটি উপহার দিয়েছিলেন। সেটি ছিল কেক। যে কেকে শোভা পায় একজন মিউজিশিয়ান, একটি গিটার ও ল্যাগেজ। যা দিয়ে নাঈমকেই বোঝানো হয়।

এবারও তেমন কোন চমকপ্রদ কিছু অপেক্ষা করছে তার জন্য।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৪ জানুয়ারি বিয়ে করেন নাঈম ও নাদিয়া। বিয়ের পরও নিয়মিত শোবিজে কাজ করে যাচ্ছে দুজন।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি