ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শুভশ্রীর জন্মদিনে শ্যাম্পেন উৎসব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ৪ নভেম্বর ২০১৮

টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ৩ নভেম্বর ছিল তার জন্মদিন। নিজের ২৯ বছরের জন্মদিনে কলকাতায় থাকতে পারবেন না, তাই দুদিন আগেই সেলিব্রেশন পার্টি করেন নায়িকা। যেখানে ছুটল শ্যাম্পেনের ফোয়ারা।

সোশ্যাল সাইটে বন্ধুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনের ছবি ও ভিডিও পোস্ট করেছেন নায়িকা। জন্মদিনের কেকের ছবি ও শ্যাম্পেন খাওয়ার ভিডিও ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি। ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গেছে। যেখানে দেখা গেছে- শ্যাম্পেনের বোতল হাতে শুভশ্রী। তিনি স্বামী রাজ চক্রবর্তীর মুখে ঢেলে দিচ্ছেন শ্যাম্পেন। একইভাবে রাজও শুভশ্রীকে শ্যাম্পেন খাইয়ে দেন।

জানা গেছে, শুভশ্রী জন্মদিনে কলকাতায় থাকতে পারবেন না। কারণ পরিবারের সঙ্গে তিনি বেড়াতে যাচ্ছেন। তাই আগেভাগেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন। বিয়ের পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন। তাই এই জন্মদিন তার কাছে বেশ ‘স্পেশাল`।

হাবি রাজ চক্রবর্তী ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায় শুভশ্রীকে। কেককাটা, শ্যাম্পেন খাওয়ানো, হাতে ফুলের তোড়া নিয়ে ছবি তোলা সবই ছিল পার্টিতে। সেলিব্রেশনের সব ভিডিও সোশ্যাল সাইটের পোস্ট করেছেন শুভশ্রী।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি