ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শেষ হলো ফারুকী-নওয়াজের ‘নো ল্যান্ডস ম্যান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩, ৫ জানুয়ারি ২০২০

শেষ হলো ফারুকী-নওয়াজের ‘নো ল্যান্ডস ম্যান’

শেষ হলো ফারুকী-নওয়াজের ‘নো ল্যান্ডস ম্যান’

নতুন বছরের শুরুতেই শেষ হলো মোস্তফা সরয়ার ফারুকীর নতুন চলচ্চিত্র ‌‌‘নো ল্যান্ডস ম্যান’-এর শুটিং। ইনস্টাগ্রামে খবরটি প্রকাশ করেছেন ছবিটির অভিনেতা ও সহ-প্রযোজক বলিউডের নওয়াজুদ্দিন সিদ্দিকি। একইসঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পুরো ইউনিটের একটি ছবি শেয়ার করেছেন নওয়াজ। এতে ফারুকী-তিশা দম্পতি ছাড়াও আছেন উচ্ছ্বসিত কলাকুশলীরা। 

ইনস্টাগ্রামের ক্যাপশনে ফারুকীকে ট্যাগ করে নওয়াজ লিখেছেন, ‘নিউ ইয়র্ক ও সিডনিতে ‘‘নো ল্যান্ড’স ম্যান’’ ছবির শুটিং শেষ হলো। প্রাণবন্ত একটি ইউনিটের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হলো। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।’

ইংরেজি ভাষায় নির্মিত এই মুভিতে নওয়াজুদ্দিন ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের সংগীতশিল্পী তাহসান ও অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। সিনেমাটির গল্প মূলত দক্ষিণ এশিয়ার একজন মানুষকে ঘিরে। যাতে দেখা যাবে, আমেরিকায় অস্ট্রেলিয়ান এক তরুণীর সঙ্গে সাক্ষাতের পর তার জীবনটা অদ্ভুতভাবে বদলে যায়। 

নওয়াজুদ্দিন সিদ্দিকি ছাড়াও চলচ্চিত্রটির প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজেও। সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ-বিডি।

এদিকে, ২০১৪ সালে মোশন পিকচার অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস স্ক্রিপ্ট ডেভেলপমেন্ট ফান্ড জিতে নেয় ‘নো ল্যান্ডস ম্যান’। একই বছর ভারতের ফিল্ম বাজারে সেরা প্রজেক্ট নির্বাচিত হয় সিনেমাটির পাণ্ডুলিপি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি