ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শ্বেতার মেয়েকে প্রস্তাব করা হয়েছিল প্রেরণা চরিত্রে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ১ সেপ্টেম্বর ২০১৮

আবারও টেলিভিশনে ফিরছে ‘কসৌটি জিন্দেগি কি’। তবে এবার সিরিয়ালের নাম রাখা হয়েছে ‘কসৌটি জিন্দেগি কি ২’। সিরিয়ালে প্রধান চরিত্র প্রেরণার ভূমিকায় অভিনয় করছেন এরিকা ফার্নান্ডেজ। কিন্তু এই চরিত্রটি নাকি আগে অফার করা হয়েছিল তৎকালীন প্রেরণা অর্থাৎ শ্বেতা তিওয়ারির মেয়ে পলককে। শ্বেতা নিজে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন একথা।

শ্বেতা জানান, এরিকার আগে প্রেরণার চরিত্রে অভিনয়ের অফার এসেছিল পলকের কাছে। কিন্তু পলক নিজেই তা ফিরিয়ে দিয়েছেন। শ্বেতা মেয়েকে বারবার অনুরোধ করেছিলেন। প্রেরণা চরিত্রটি তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। তাই শ্বেতা চেয়েছিলেন মেয়ে মায়ের পথ অনুসরণ করুক। তাতে পরিচিতি বাড়বে তাড়াতাড়ি। শুধু শ্বেতা নয়। সবাই একই কথা বলেছিল। বালাজি প্রোডাকশনও চাইছিল পলকই প্রেরণা চরিত্রে অভিনয় করুন। কিন্তু পলক চাননি।

পলকের বক্তব্য, ডেলি সোপে তিনি অভিনয় করতে পারবেন না। কারণ ধারাবাহিকে অভিনয় করতে গেলে অনেক পরিশ্রম করতে হয়। রাত-দিন শুটিংয়ে থাকতে হয়। এত ধকল নেওয়া সম্ভব হবে না।

জানা গেছে, শুধু ‘কসৌটি’ নয়। আরও অনেক সিরিয়ালের অফার এসেছিল পলকের কাছে। কিন্তু তিনি সেগুলোও ফিরিয়ে দেন। পলকের একটাই যুক্তি। এখনই তিনি এসব করতে চান না। যদি সিরিয়ালে অভিনয় করতেও হয়, তিনি পরে করবেন।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি