ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

শ্রীমঙ্গলে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের নিন্দা

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশিত : ১৬:২১, ৪ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:২২, ৪ অক্টোবর ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কার অফিস ভাংচুরের ঘটনায় নিন্দা জানিয়েছে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোমবার সকালে শ্রীমঙ্গল জেলাপরিষদ মাঠে নৌকা মার্কার অফিসে আওয়ামী লীগ নেতাদের এক বৈঠকে এ নিন্দা জানানো হয়। গত শনিবার রাতে শ্রীমঙ্গল উপজেলার ভুরবুড়িয়া চা বাগানে নৌকার প্রার্থী ভানু লাল রায়ের নির্বাচনী অফিসে ভাংচুর চালিয়ে অফিস তছনছ করা হয়। 

এ ঘটনার নিন্দা জানিয়ে বক্তারা বলেন, আমরা সহনশীল পরিবেশে উৎসবমূখর পরিবেশে নির্বাচন করতে চাই। কিন্তু এ ধরনের ঘৃণ্য ঘটনা যারা ঘটিয়েছে তারা নির্বাচনী পরিবেশকে ঘোলাট করে ভোটের মাঠে ভীতি সৃষ্টির চেষ্টা করছে।

এ ব্যাপারে নৌকার প্রার্থী ভানুলাল রায় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চা শ্রমিকদের খুবই ভালোবাসেন। কিন্তু অত্যন্ত দুঃখের ঘটনা শ্রীমঙ্গলের ৩০টিরও অধিক বাগানে নৌকার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। আর ভুরবুড়িয়া চা বাগানে আমার অফিস ভাচুর করা হয়েছে। দুষ্কৃতিকারীরা যতই অফিস ভাংচুর আর পোস্টার ছিড়ুক চা বাগানের মানুষ নৌকায় ভোট দিয়ে এসেছে, এবারও তারা নৌকায় ভোট দিবে বলে উল্লেখ করেন তিনি।

এ সময় দায়ীদের চিহ্নিত করে অতিসত্তর আইনের আওতায় আনার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।

উল্লেখ্য, আগামী ৭ অক্টোবর শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচন। এ নির্বাচনে চা বাগান এলাকা থেকে চেয়ারম্যান প্রার্থী হন প্রেম সাগর হাজরা। এ ছাড়া জাতীয় পাটি থেকে প্রার্থী হয়েছেন মিজানুর রব এবং সতন্ত্র থেকে প্রার্থী হয়েছেন আফজল হক।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি