ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সংবাদ সম্মেলন করবেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৪:০৯, ৫ ডিসেম্বর ২০১৭

রঙিন পর্দার তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্ত ও সাধারণ মানুষের কৌতুহল নতুন কিছু নয়। ঢালিউডে বর্তমান সময়ের হট ইস্যু শাকিব-অপুর ডিভোর্স। তাদের নিয়ে কৌতুহলের শেষ নেই। হওয়াটাও স্বাভাবিক। কারণ দুজনই ঢালিউডের সুপারস্টার তারকা।

হঠাৎ করে কি হয়েছে? কেনো? কি অভিযোগে ডিভোর্সের সিদ্ধান্ত? ইত্যাদি প্রশ্ন ও জল্পনার মধ্যে গরম শোবিজ অঙ্গন। নতুন খবর হচ্ছে- এসব প্রশ্নের জবাব দিতে এবং নিজের ব্যাক্তিগত অবস্থান সম্পর্কে জানাতে সাংবাদিকদের সামনে আসছেন অপু বিশ্বাস।

শাকিবের পাঠানো ডিভোর্স নোটিস এখনো হাতে পাননি অপু। ডিভোর্স নোটিস হাতে পাবার পরে একটি সংবাদ সম্মেলন করবেন অপু বিশ্বাস। আইনজীবির পরামর্শ নিয়েই মিডিয়ার সঙ্গে কথা বলবেন তিনি। এমনটাই জানিয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা।

তিনি বলেন, ‘সাংবাদিকদের মনের কিছু কথা জানাতে চাই।’

অপু আরও বলেন, ‘শাকিব বাসাতে এভাবে ডিভোর্স নোটিস পাঠিয়ে জলঘোলা না করলেও পারত। সে নিজে সুন্দরভাবে আমার সঙ্গে কথা বলে সংবাদ সম্মেলন করে সবাইকে জানিয়ে দিতে পারত।’

প্রসঙ্গত, অপু বিশ্বাস জানিয়েছিলেন ২০০৮ সালের ১৮ এপ্রিল পারিবারিকভাবে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে। বিয়ের সময় নিজের নাম পাল্টে তিনি অপু ইসলাম রাখেন। কিন্তু শাকিব খানের চলচ্চিত্র ক্যারিয়ারের কথা ভেবে বিয়ের কথা গোপন রাখেন তারা। তবে চলতি বছরের এপ্রিলে হঠাৎ করেই নিজের বিয়ে ও একটি সন্তান থাকার কথা জানান অপু। এরপর থেকে একের পর এক ঘটনায় মিডিয়ায় বারবার উঠে আসছেন এই তারকা জুটি।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি