ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

সংলাপের ডিনারের ছবি ছড়িয়ে দেওয়া ছোটলোকি: মান্না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ৩ নভেম্বর ২০১৮

প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপে খাওয়া-দাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেসবুকে ছড়িয়ে দেওয়াকে ছোটলোকি বলে উল্লেখ করেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, ডিনার করার ছবি বাইরে দেখিয়ে সরকার মিথ্যাচার করছে এবং বিভ্রান্ত করার চেষ্টা করছে।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে মাটির ডাক নামে একটি সংগঠনের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফেসবুকে ডিনারের ছবি কিভাবে গেল-এমন প্রশ্ন রেখে মাহমুদুর রহমান মান্না বলেন, কী অদ্ভুত বিষয়, আমরা গণভবনে সংলাপ করছি, সেখানে কোনো সাংবাদিক নেই। তাহলে ছবি বের হলো কী করে? কোনো ছবি তো বাইরে যাওয়ার কথা না। ফেসবুকে ছবি গেল কী করে? ওদের মতলবই খারাপ!

এর আগে মাওলানা ভাসানীর খাওয়ার ছবি বাইরে প্রকাশ করা হয়েছিল উল্লেখ করে মান্না বলেন, ‘আপনাদের মনে আছে? একবার মাওলানা ভাসানী গিয়েছিলেন, তাকে খাইয়ে দাইয়ে ছবি বাইরে দেখিয়েছেন। কীরকম ন্যাক্কারজনক অবস্থা। 

নৈশভোজের ছবি ছড়িয়ে দেওয়ার নিন্দা জানিয়ে মান্না বলেন, আমরা বলেছিলাম ভোজসভার জন্য তো আমরা যাচ্ছি না। আমরা যাচ্ছি সংলাপ করতে। সাত দফা দিয়েছি, একটা গ্রহণযোগ্য নির্বাচন দরকার, না-হলে দেশ ধ্বংস হয়ে যাবে।

মান্না আরও বলেন, ‘সংলাপ কোনো উৎসব নয়। কিন্তু আমরা তো এই কথা বলিনি যে, তাঁর বাসায় জলপানও করবো না। এরকম সম্পর্ক আমরা কখনও চাই না। পানি খাওয়াবে, চা খাওয়াবে, স্ন্যাক্স খাওয়াবে, কে মানা করছে?  কিন্তু তারা স্ন্যাক্স, সঙ্গে স্যুপের ছবি দিয়ে ছড়িয়ে দিল কী বোঝাতে?

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি