ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সঙ্গীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলার অভিযোগে মামলা

প্রকাশিত : ২০:৪৬, ৫ জুন ২০১৯

সংগীতশিল্পী মিলা। তার সঙ্গে বেশ আগেই বিচ্ছেদ হয়েছে সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির। তবে দুজনার মধ্যে দ্বন্দ্ব এখনও কাটেনি। কিছুদিন আগে সংবাদ সম্মেলনে এসে মিলা বেশ কিছু অভিযোগ তোলেন পারভেজের বিরুদ্ধে। এরই মধ্যে নতুন করে ঘটেছে ভিন্ন ঘটনা। গত ২ জুন রাতে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়েছে। আর এ জন্য মিলার বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এসিড হামলার অভিযোগে মামলা করেছেন পারভেজের বাবা এস এম নাসির উদ্দিন। মিলা ছাড়াও এ মামলায় তার সহকারী পিটার কিমকেও আসামি করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানায় এই মামলা দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগেও মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছিলেন পারভেজ সানজারি। ওই মামলাটিও তদন্ত করছে পুলিশ।

ওসি বলেন, ‘গত ৪ জুন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে এসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ৭ ধারায় একটি মামলা করেন। এজাহারে তিনি উল্লেখ করেছেন, গত ২ জুন রাত ৮টার দিকে উত্তরায় তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। এ ঘটনায় মিলা ও তার সহকারীকে দায়ী করেছেন তারা। আমরা মামলাটি তদন্ত করে দেখছি।’

ঘটনার পর পারভেজ সানজারি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন। এসিডে সানজারির দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গেছে।

সানজারি জানান, গত রোববার রাতে মোটরসাইকেলে পাইলট ক্লাবে খেলা দেখতে যাচ্ছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তার পথরোধ করে শরীরে দাহ্য পদার্থ ছুড়ে দিয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তদের সঙ্গে তার সাবেক স্ত্রী মিলার সহকারী কিমকে দেখতে পান বলেও অভিযোগ করেন তিনি।

সম্প্রতি সংবাদ সম্মেলন করে সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন মিলা। তবে সানজারির অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মিলা তাকে হুমকি দিয়ে আসছিলেন। তারা প্রায়ই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ করে আসছেন।

উল্লেখ্য, কণ্ঠশিল্পী মিলার সঙ্গে ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির বিয়ে হয়। এরপর ওই বছরের অক্টোবরে মিলা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় নারী নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগ করে সানজারির বিরুদ্ধে মামলা করেন। মিলার করা সেই মামলা এখনও চলমান। এরইমধ্যে ২০১৮ সালের ২২ মে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

মিলার ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে গত ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন তার সাবেক স্বামী সানজারি। বর্তমানে মামলাটির তদন্ত চলছে।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি