ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

সচিব হলেন ৯ কর্মকর্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৩, ১০ জুলাই ২০১৭

অতিরিক্ত সচিব পদমর্যাদার নয় কর্মকর্তাকে সচিব করে সোমবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই কর্মকর্তাদের মধ্যে ছয়জন ভারপ্রাপ্ত সচিব এবং ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায় কর্মরত আরও তিন কর্মকর্তা।

প্রথা অনুযায়ী কর্মকর্তাদের সচিব পদে পদোন্নতি দিয়ে প্রথমে ওএসডি করা হয়। পরে আলাদা আদেশে সবাইকে আগের দপ্তরেই পদায়ন করা হয়েছে।

সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন খাদ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. কায়কোবাদ, বিসিএস প্রশাসন অ্যাকাডেমির রেক্টর (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) মো. আনোয়ারুল ইসলাম, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) আবু হেনা মো. রহমাতুল মুনিম, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ইসতিয়াক আহমেদ,
শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. আলমগীর, ভারপ্রাপ্ত বাণিজ্য সচিব শুভাশীষ বসু এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের ভারপ্রাপ্ত সচিব কাজী শফিকুল আযম।

এছাড়া পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) মোস্তফা কামাল উদ্দীন এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আখতার হোসেন ভূঁইয়াকে সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।

আর/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি