ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সন্তান জন্মের পর থেকেই সম্পর্কের অবনতি: অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৩, ৫ ডিসেম্বর ২০১৭

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

শাকিব সন্তান চাননি। সে না চাওয়ায় জয়ের জন্মের আগে আমাকে তিনবার গর্ভপাত করাতে হয়েছে। বললেন অপু বিশ্বাস। শাকিব খান অপু বিশ্বাসের বাসায় ডিভোর্স লেটার পাঠানোর পর থেকেই ফোনে পাওয়া যাচ্ছিলো না তাকে। সারাদিন ফোন বন্ধ ছিল। আজকে অপু ফোন খুলেছেন।

তিনি বলেন, জয়ের জন্ম হওয়া নিয়েই শাকিবের সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটে। সন্তানের জন্ম হোক তা শাকিব চায়নি। জয়ের জন্মের আগে শাকিবের আপত্তির মুখে তিনবার গর্ভপাত করাতে হয়েছে তাকে। শাকিবের কারণে আমি আমার নাম অপু ইসলাম খান বলে প্রকাশ করতে পারিনি।

২০০৬ সালে `কোটি টাকার কাবিন` চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। ২০০৮ সালে তাদের বিয়ে হয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের পুত্রসন্তানের জন্ম হয়। অপুর ভাষ্য মতে এই সন্তান জন্মের পর থেকেই শাকিবের সঙ্গে দূরত্ব তৈরি হয়।

আর শাকিব খান অপুর বাসায় পাঠানো ডিভোর্স পেপারে উল্লেখ করেছেন, কলকাতায় অন্য ‘বয়ফ্রেন্ড’ এর সঙ্গে ঘুরতে যাওয়া এবং তার সিদ্ধান্তের বাহিরে গিয়ে অপুর চলা-ফেরা করার বিষয়।  

 অপু বিশ্বাস বিষয়টি অস্বীকার করে বলেছেন, তিনি চিকিৎসার জন্য ভারত গিয়েছিলেন। ওই সময় ছেলেকে কাজের মেয়ে নয় বড় বোনের কাছে রেখে গিয়েছিলেন। আর ছেলেকে সঙ্গে নিতে পারেননি সেখানে শীত থাকার কারণে।

 

এসি/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি