ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সবার উপরে মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯, ৩ সেপ্টেম্বর ২০১৮

মেহজাবিন। নামটি শুনলেই একটি সুন্দর চেহারা সামনে ভেসে ওঠে। নিজের সুঅভিনয় দিয়ে ইতিমধ্যে মিডিয়ায় একটি শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। গত বছর মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকের মধ্য দিয়ে দারুণ আলোচনায় আসেন মেহজাবিন। এই নাটকে অভিনয়ের চমক দেখিয়েছেন তিনি। গত ঈদে মেহজাবিন তার সেই সফলতা ধরে রাখেছিলেন। এই ঈদেও মেহজাবিন অনেক এগিয়ে। তার অভিনীত তেইশটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে এবার।

উল্লেখযোগ্য নাটকগুলো হচ্ছে- জাকারিয়া সৌখিনের ‘যদি তুমি জানতে’, চয়নিকা চৌধুরীর ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’, মহিদুল মহিমের ‘রং বদল’, মাহমুদুর রহমান হিমির ‘তোমার অপেক্ষায়’, বি ইউ শুভর ‘হঠাৎ একদিন’, রুপক বিন রউফের ‘রাজা রানী রাজি’ ও আশফাক নিপুনের ‘লায়লা তুমি কি আমাকে মিস করো’।

সর্বাধিক নাটক প্রচার প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘নাটকের সংখ্যা গুনে অভিনয় করি না। তবুও দেখতে দেখতে অনেকগুলো নাটক প্রচার হলো। নির্মাতারা আমার ওপর আস্থা রেখেছেন এ জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নাটকের সংখ্যা বেশি হলেও মানের ক্ষেত্রে আমি আপস করিনি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে বৈচিত্র্য রয়েছে। দর্শক আমার কাছে যা প্রত্যাশা করেন সেটি পূরণ করার চেষ্টা থাকে আমার নাটকগুলোতে। এভাবেই আমি আগামীতেও অভিনয় করতে চাই।’

তবে মান ও অভিনয় দক্ষতার দিক দিয়ে বিচার করলে তার অভিনীত এসব নাটক বেশ সাড়া পড়েছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি