ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আস্থা রাখুন আ. লীগে : জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ২১ অক্টোবর ২০১৭ | আপডেট: ২২:০৩, ২১ অক্টোবর ২০১৭

বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়। আজ শনিবার সাভারে শেখ হাসিনা যুব প্রশিক্ষণ কেন্দ্রে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় অনুষ্ঠানে নবীন তথ্য প্রযুক্তি উদ্যোক্তাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি একটি দেশের উন্নয়নের জন্য সরকারের ধারাবাহিকতা রক্ষার উপর জোর দিয়ে মালয়েশিয়ার উদাহরণ টানেন। 

জয় বলেন, বাংলাদেশে আওয়ামী লীগ এবার টানা আট বছর ক্ষমতায়। সর্বমোট (স্বাধীনতার পর) ১৬ বছর। আওয়ামী লীগ কেবল আট বছর ক্ষমতায়, তাতেই দেশের কী পরিমাণ উন্নতি, দেখুন। আওয়ামী লীগ আরও ১০-১৫ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশ হবে।

‘আমরা পারি, আমরা পারব’ এমন মন্তব্য করে জয় বলেন, ”কেউ কল্পনা করতে পারেনি আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করতে পারব। বিশ্বব্যাংক ভাবতে পারেনি আমরা পারব। তারা আমাদের সঙ্গে ষড়যন্ত্র করেছিল। মনে করেছিল, আমরা বসে যাব। তাদের কাছে গিয়ে হাত-পা ধরব। কিন্তু তারা বুঝতে পারেনি, যারা যুদ্ধ করে দেশের স্বাধীনতা অর্জন করতে পারে, তারা কারও কাছে মাথা নত করে না।’

 

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি