ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডায় কঙ্গনা (ভিডিও)

প্রকাশিত : ১৬:০৩, ৯ জুলাই ২০১৯

কঙ্গনা রানাউত। বলিউডের রাণী বলা হয় তাকে। এই অভিনেত্রী প্রায়ই বিভিন্ন ইস্যুতে বিতর্কে জড়িয়ে পড়ছেন। এই অভিযোগ যেন তার পিছু ছাড়ছে না। এবার সাংবাদিকের ওপর চড়াও হলেন অভিনেত্রী। এক সংবাদ সম্মেলনে পুরনো রাগের জের ধরে তর্ক শুরু করেন কঙ্গনা। ‘মণিকর্ণিকা’র সিনেমাতে নেতিবাচক রিভিউ করার কারণে এক সাংবাদিকের বিরুদ্ধে ক্ষেপে ওঠেন তিনি।

এদিকে সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। মূলত মুক্তির অপেক্ষায় থাকা ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’র একটি গান প্রকাশের অনুষ্ঠানে এমন ঘটনার সূত্রপাত হয়। সেখানে কঙ্গনার সঙ্গে ছিলেন রাজকুমার রাও।

সেখানেই এক সাংবাদিকের উদ্দেশে কঙ্গনা বলেন, ‘আপনি আমার সিনেমা ‘মণিকর্ণিকা’র ওপর আঘাত করেছিলেন। এ সিনেমা নির্মাণ করে কি ভুল করেছি? জাতীয়তাবাদের ওপর সিনেমা করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দূষেছেন?’

এদিকে সেই অভিযোগ অস্বীকার করে সাংবাদিক বলেন, ‘কঙ্গনা মিথ্যা ভয় দেখানোর চেষ্টা করছেন। মূলত ওই সাংবাদিকের সঙ্গে কঙ্গনার ঝামেলা শুরু ‘মণিকর্ণিকা’র সংবাদ সম্মেলন থেকে। উরি হামলার পর পাকিস্তানে একটি ইভেন্টের আয়োজন করায় কঙ্গনা শাবানা আজমির বিরুদ্ধে তোপ দেগেছিলেন। আবার সে ঘটনার পরপর পাকিস্তানে কেন তিনি ‘মণিকর্ণিকা’ মুক্তি দিয়েছিলেন- এই প্রশ্ন করেছিলেন ওই সাংবাদিক। কঙ্গনা কী জবাব দিয়েছিলেন, তা টুইটে জানিয়েছিলেন সাংবাদিক। সে থেকেই দু’জনের দ্বন্দ্ব শুরু হয়।

প্রসঙ্গত, কঙ্গনা ও রাজকুমার রাওয়ের ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি