ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সানির বিয়ের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৩, ১২ এপ্রিল ২০১৮

সানি লিওন। পর্দায় বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন চরিত্র উপস্থাপন করলেও এই অভিনেত্রীর রয়েছে ব্যক্তিগত জীবন, সংসার ও পরিবার। রয়েছে স্বামী, সন্তান। তারও রয়েছে অনুভুতি, আবেগ।

এক সময়ের এই পর্নস্টার প্রায় সাত বছর আগে বিয়ে করেছিলেন ড্যানিয়েল ওয়েবারকে। সেই সময়ের বিয়ের ছবি ভাইরাল হলো এখন। যেখানে পাঞ্জাবি পরিবারের মেয়ে কিরণজিত কউর ওরফে সানি লিওনের সঙ্গে বিয়ে হতে দেখা গেছে ড্যানিয়েলের। আবার কখনও ড্যানিয়েলকে বিয়ে করতে দেখা যাচ্ছে বলিউডের ‘বেবি ডল’-কে। যে ছবি প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায়।

এদিকে মহারাষ্ট্রের লাতুর থেকে শিশু কন্যা নিশাকে দত্তক নেওয়ার পর সারোগেসির মাধ্যমে নোয়া এবং এসারের মা হন সানি। কিন্তু, যমজ সন্তানের জন্মের পরও তাদের কেন এখনও ভারতে আনেননি সানি লিওন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

উল্লেখ্য, সানির আসল নাম কারেঞ্জিত কৌর ভোরা। কিন্তু পরে আবার কারেন মালহোত্রা নামেই খ্যাতি ছিল তাঁর। এখন তিনি সানি লিওন নামেই পরিচিত। সানির পিতা-মাতা ছিলেন ভারতীয় শিখ পাঞ্জাবি বংশোদ্ভুত। তবে সানির জন্ম কানাডার ওন্টারিওর সারিনা শহরে। ২০১১ সালে ভারতীয় জনপ্রিয় টেলিভিশন শো বিগ বসে অংশগ্রহণ করে সানি। ২০১২ সালে জিসম-২ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তাঁর। এরপর নিয়মিত হয়ে পরেন বলিউডের সিনেমাতে এবং ইতিমধ্যে বেশ কিছু আইটেম গানে সানির দুদার্ন্ত পারফরম্যান্স তাঁর জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

প্রসঙ্গত এর আগে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানি তাঁর শৈশবকালের নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। বাবার সঙ্গেও নিজের ছোটবেলার ছবি শেয়ার করেন বলিউডের জনপ্রিয় এই তারকা। এবার তিনি শেয়ার করলেন নিজের বিয়ের ছবি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি