ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

সানী-মৌসুমীর সংসার জীবনের ২৪ বছর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩২, ২ আগস্ট ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এই অঙ্গনের অন্যতম এক সফল ও সুখি জুটি। মিডিয়ায় সেলিব্রাটি তারকাদের সংসার জীবনের অনন্য দৃষ্টান্ত তারা। আজ এই তারকা দম্পতির সংসার জীবনের ২৪ বছর পূর্ণ হল।

১৯৯৫ সালের ২ আগস্ট লোকচক্ষুর অন্তরালে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এক সময়ের পর্দা কাপানো উজ্জ্বলতম এই দুই নক্ষত্র। তারপর থেকে বহু চড়াই উৎরাইয়ের মাঝে একে অপরকে ভালোবেসে সুখে-দু:খে একই ছাঁদের নিচে আছেন তারা।

মৌসুমী-ওমর সানীর সংসারে ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুই সন্তান রয়েছে। এর মধ্যে ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামের একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। পাশাপাশি ফারদিন একজন নির্মাতাও।

নব্বইয়ের দশক এবং তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানি জুটি বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। অভিনয় করতে করতেই একে ওপরের প্রতি ভালোলাগা। এরপর প্রেমে। তারপর বিয়ে। ঘর সংসার, সন্তান।

১৯৯৪ সালে ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ‘দোলা’ মুক্তি পায়। এই জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ‘স্নেহের বাঁধন’ প্রভৃতি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি