ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাব্বিরের `তোমার হবো বলে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ৯ আগস্ট ২০১৯

শফিক তুহিনের করা সুর ও সংগীত, আবু সায়েম চৌধুরীর গীতিতে গানচিল মিউজিকের ব্যানারে মুক্তি পেলো সাব্বির নাসিরের ব্লুজ মেলোডি ভিত্তিক নতুন গান ‘তোমার হবো বলে’। গানচিলের ইউটিউব চ্যানেলে শুভব্রত সরকারের তৈরি গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে। সাব্বির নাসির মূলত মিউজিক ইন্ডাস্ট্রিতে এসেছেন সাইকেডেলিক এবং মেলোডি ব্লুজ গানের ধারাকে জনপ্রিয় করতে।

গানটি প্রসঙ্গে মিউজিক ভিডিওর ডিরেক্টর শুভব্রত সরকার বলেন, “সাব্বির নাসিরের সাথে এটাই আমার প্রথম কাজ। তিনি দারুন পারসোনালিটির একজন মানুষ। নিজের কাজের প্রতি অন্যরকম ভালবাসা ও বিশেষ ধরনের একরকম স্বকীয়তা আছে উনার। আমাদের অল্প সময়ে গড়ে ওঠা পারস্পারিক সম্পর্ক আর ভিডিও নিয়ে ফলপ্রসূ আলোচনারই প্রতিফলন অ্যাকশন, থ্রিলার আর রোমান্টিক ধাঁচের মিউজিক ভিডিও 'তোমার হব বলে'। এই ধরনের চ্যালেঞ্জিং কাজ আমি সত্যি অনেক পছন্দ করি। আশা করছি দর্শক এই মিউজিক ভিডিও দেখে আনন্দ পাবেন।”

অন্যদিকে গানটির সুরকার শফিক তুহিন বলেন, “কাজ করতে গিয়ে দেখেছি যে আসলে সত্যিই তিনি একজন অন্তপ্রাণ সোল মিউজিশিয়ান এবং তার গায়কীতে একটা নিজস্বতা রয়েছে। আমি আশা রাখি গানটি শ্রোতাদের অনেক অনেক ভালো লাগবে।”

ভিডিওটি পুরান ঢাকা ও সদরঘাট এলাকায় টানা দুই দিনব্যাপী শ্যুট হয়েছে অত্যাধুনিক সিনেমাটিক টেকনোলজিতে। সম্পূর্ণ প্রোডাকশনের দায়িত্বে ছিলো সিনেআর্ট। গানটি গানচিলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে খুব দ্রুতই ভিডিওসহ পৌঁছে যাবে দর্শকদের কাছে। 

শফিক তুহিনের অনবদ্য এবং মন কেড়ে নেওয়া সুর আর সাব্বির নাসিরের নিজস্ব স্বকীয়তায় গাওয়া 'তোমার হবো বলে' গানটি সাব্বির নাসিরের আগের গানগুলি- ‘বৈশাখী মেলায়’, ‘জল জোছনা’, ‘ফাগুন আসছে’, ‘তুমি যদি বলো’- এর থেকেও বেশি জনপ্রিয় হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি