ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাভারে দুই তরুণী ধর্ষণের প্রধান আসামি লিটন গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭, ১১ জুলাই ২০১৭ | আপডেট: ০৮:৫৬, ১২ জুলাই ২০১৭

অভিনয়ে সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে সাভারে দুই মডেলকে আটকে রেখে ধর্ষণের মামলার প্রধান আসামি ও গোয়েন্দা পুলিশের সোর্স লিটন আলী মণ্ডলকে (৩৪) গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরখলসী গ্রাম থেকে তাকে ধরেছে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির সাংবাদিকদের বলেন, লিটন এখন সাভার মডেল থানার হেফাজতে আছে। বুধবার (১২ জুলাই) তাকে আদালতে সোপর্দ করা হবে।

লিটন ও তার সহযোগীজাহাঙ্গীর ওরফে রেজাউল ভাড়া থাকতো ধর্ষণের ঘটনাস্থল ওই ভবনের ষষ্ঠ তলার একটি কক্ষে। ধর্ষণের ঘটনার পর ভবনের প্রধান ফটকের তালা ভেঙে পালিয়ে যায় তারা।

দুটি পৃথক গোয়েন্দা সংস্থার সদস্য হিসেবে নিজেদের পরিচয় দিতো তারা। এই পরিচয় দিয়েই তারা ভবনের প্রধান ফটকের তালা ভেঙে পালিয়ে যায়।

উল্লেখ্য, গত ৬ জুলাই দিবাগত রাতে সাভারের ডিবি কার্যালয়ের পাশের লিজেন্ড কলেজের ভবনে ধর্ষণের শিকার হন দুই তরুণী। মিউজিক ভিডিওর মডেল বানানোর কথা বলে তাদের ডেকে এনে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। পরদিন ৭ জুলাই ভোরে তাদের ওই ভবন থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় ভবনের দুই নিরাপত্তাকর্মী মোকারম হোসেন (১৯) ও মিজানুর রহমানকে (২৮) আটক করে পুলিশ। তাদের মধ্যে মিজানুর ভবনটির নিরাপত্তা প্রহরী ও মোকারম কেয়ারটেকার। মোকারম হলো কুড়িগ্রাম জেলার ভুড়িমাড়ী থানার সখিপুড়ী গ্রামের মতিউর রহমানের ছেলে। আর মিজানুর দিনাজপুর জেলার বিরল থানার সৈয়দপুর এলাকার ছফি উল্লাহর ছেলে।

এ ঘটনায় ওইদিন বিকালে সাভার মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন এক তরুণী। মামলায় দুই নিরাপত্তাকর্মী মোকারম ও মিজান এবং ডিবি পুলিশের সোর্স লিটনকে আসামি করা হয়।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি