ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সাভারে ধর্ষণ মামলার দুই আসামির রিমাণ্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ৮ জুলাই ২০১৭ | আপডেট: ২১:১৬, ৮ জুলাই ২০১৭

সাভারে দুই তরুণী ধর্ষণ মামলায় গ্রেফতার দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলো নিরাপত্তাকর্মী মোকাররম ও মিজান।

শনিবার আসামিদ্বয়কে আদালতে হাজির করা হলে ঢাকা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাওহীদ আল আজাদ এই রিমান্ড মঞ্জুর করেন। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) এসআই আতিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালতে আসামিদের পক্ষে কোনও আইনজীবী ছিলেন না বলে জানিয়েছেন তিনি।

জিআরও আতিকুর রহমান বলেন, ‘সাভারে দুই তরুণী ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শহীদ সোহরাওয়ার্দী গ্রেফতার দুই আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।’

রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, এই ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের নাম-ঠিকানা জেনে গ্রেফতার করার জন্য দুই আসামিকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড প্রয়োজন। আদালত শুনানি শেষে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে গত বৃহস্পতিবার (৬ জুলাই) দিবাগত মধ্যরাতে পৌরসভার সোবহানবাগ এলাকায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ের পাশের ভবন লিজেন্ড কলেজের ভেতরে দুই তরুণী ধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডিবি পুলিশের সোর্স লিটনকে প্রধান আসামি করে তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার এক তরুণী। মামলার বাকি দুই আসামি লিজেন্ড কলেজ ভবনের দুই নিরাপত্তাকর্মী মোকাররম ও মিজান। শুক্রবার ভোরে দুই তরুণীকে উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে মোকাররক ও মিজানকেও গ্রেফতার করে পুলিশ। প্রধান আসামি লিটন এখনও পলাতক।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি