ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সালমান-ক্যাটরিনার রেকর্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ২৫ নভেম্বর ২০১৭

বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নতুন সিনেমার গান ‘সোয়াগ সে স্বাগত’ সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। আর প্রকাশের পরই রেকর্ড গড়েছে গানটি। এটি প্রকাশের প্রথম ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর রেকর্ড গড়েছে। এটি আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রথম গান।

সালমান-ক্যাটরিনার এই গানটি গেয়েছেন বিশাল দাড়লানি ও নেহা ভাসিন। গানের কথা লিখেছেন ইরশাদ কামিল, সুর ও সঙ্গীতায়োজন করেছেন বিশাল-শেখর। গানটির চিত্রায়ণ হয়েছেন গ্রিসে। এতে সালমান-ক্যাটরিনার সঙ্গে আরও নেচেছেন ১০০ নৃত্যশিল্পী।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের এক টুইটার বার্তার মাধ্যমে জানা গেছে, ২১ নভেম্বর প্রকাশ হওয়া গানটি প্রথম দিনে ১ কোটি ১২ লাখ ৩৫ হাজার ৬২৪ বার দেখা হয়েছে। এতে লাইক পড়েছে ৩ লাখ ৩৫ হাজার ৪৮৭টি। বলিউড তো বটেই, এর আগে চলতি বছর বিশ্বের আর কোনো গান প্রথম ২৪ ঘণ্টায় এতবার দেখা হয়নি।

ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও লুই ফনসি ও ড্যাডি ইয়াস্কির ‘দেসপাসিতো’ প্রকাশ হয় জানুয়ারিতে। গানটি ২৪ ঘণ্টায় ৭২ লাখ ৬৩ হাজার ১৭৯ বার ভিউ পেয়েছিল। মার্কিন গায়িকা ডেমি লোভেটোর সঙ্গে লুই ফনসির আরেক গান ‘এচেমে লা কুলপা’র প্রথম দিন ভিউ ছিল ৯৫ লাখ ৭ হাজার ৫৭৭।

সূত্র : টাইমস নাউ

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি