ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সালমান-শাহরুখকে বেয়াই বানানোর ঘটক রানি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২০, ৮ সেপ্টেম্বর ২০১৮

বলিউড বাদশা শাহরুখ খান ও সুপারস্টার সালমান খানের মধ্যে বন্ধুত্বপূ্র্ণ সম্পর্ক বহু আগ থেকেই। সালমানের বিয়ের ঘটকালি করতে চেয়েছিলেন শাহরুখ। সালমানকে বিয়ে করতে ঐশ্বরিয়া রায়কে প্রস্তাব ও দিয়েছিলেন শাহরুখ। সেটি আর হয়ে উঠলো না।

এবার সালমান ও শাহরুখের মধ্যে একটা সম্পর্ক গড়ে ওঠুক সেটি চাইছেন অভিনেত্রী রানী মুখার্জি। তিনি জানান, তিনি চান সালমান ও শাহরুখের মধ্যে একটি আত্মীয়তার সম্পর্ক তৈরি হোক।

সনি চ্যানেলের রিয়েলিটি শো ‘দশ কা দম’ এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান ও রানি মুখার্জি। সালমান খানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে রানি ও শাহরুখ অনেক মজার মজার রসিকতা করেন।

হাসি আনন্দের মাঝেই হঠাৎ গুরুত্বপূর্ণ প্রসঙ্গে টানেন রানি। তিনি জানান, তিনি চান সালমান ও শাহরুখের মধ্যে একটি সম্পর্ক তৈরি হোক।

সেটা কীভাবে তা জানতে নিশ্চয়ই উৎসুক পাঠক। তাদের উদ্দেশ্যে জানানো যাচ্ছে, শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খানের সঙ্গে রানি বিয়ে দিতে চান সালমানের মেয়ের। দুজনের ছেলে-মেয়ে ভবিষ্যতে একে অপরের সঙ্গে সংসার করুক, এমনই চাওয়া রানির। সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ভিডিওতে দেখা যায়, শাহরুখ জানান তার ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মতো। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনো মেয়েকে দেখলেও সেই একই শব্দ বারবার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সালমান খান।

সালমান বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলা তো ভালো ব্যাপার। এরপরই রানি জানান, সেই কারণেই তিনি চান সালমানের যাতে মেয়ে হয়। তারপর সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। শাহরুখ বলেন, ‘রানি মুখার্জি নয়, তার নাম ‘বিয়ে মুখার্জি’ হওয়া উচিত। পুরো ব্যাপারটাকে কিন্তু বেশ সাহসীভাবে নিয়েছেন সালমান ৷ রানি ও শাহরুখকে ধন্যবাদ দিতে ভোলেননি তিনি।

এর আগে, ‘দশ কা দম’-এর অন্য একটি ভিডিওতেও শাহরুখ, সালমান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, ‘সালমান এবার বিয়ে নয়, সরাসরি সন্তানের জন্ম দিক তাই চান তিনি। যা শুনে রীতিমতো লজ্জা পেয়ে যান সালমান।’

সূত্র: ডিএনএ

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি