ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সালমান শাহের নামে ফ্লোর হবে: শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৫৪, ১৯ সেপ্টেম্বর ২০১৯

সালমান শাহ’র জন্মোৎসবে উপস্থিত হয়ে চিত্রনায়ক শাকিব খান বলেন, সালমান শাহ সবার মতো আমারও পছন্দের একজন অভিনেতা। আমি যখন স্কুলে পড়ি তখন তার সিনেমা দেখতে যেতাম। নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে, কারণ আমার হাত দিয়ে তার মতো একজন মানুষের জন্মদিনের কেক কাটতে পারছি। আমি আরও অনেক আনন্দিত হতাম যদি তিনি আমার পাশে থাকতেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি এবং সালমান শাহ জন্মোৎসবের সফলতা কামনা করছি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাকিব খান আরও বলেন, সালমান শাহ নেই কিন্তু তিনি এখনো মানুষের অন্তরে রয়ে গেছেন। এ সময় ভক্তরা সালমান শাহর নামে এফডিসিতে একটি ফ্লোরের নাম করণের দাবি জানালে শাকিব খান বলেন, সালমান শাহ’র নামে একটি রাস্তা বা একটি ফ্লোর যেন হয় সে জন্য আমি চেষ্টা করবো। আমি এ বিষয়ে প্রশাসনের সঙ্গে কথা বলবো। আমিও চাই তার নামে কিছু হোক।

অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এছাড়া এতে আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা, জাহারা মিতুসহ অনেকে।

সালমান শাহ যেন হারিয়ে না যায় সে জন্য এ আয়োজন বলে জানায় ঢুলি কমিউনিকেশনস। এবারের আয়োজনে সাত দিনে ছয়টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। মধুমিতা প্রেক্ষাগৃহে এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমী অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি