ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিঙ্গাপুর গেলেন অসুস্থ এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫০, ২০ জানুয়ারি ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিয়মিত মেডিকেল চেক-আপের জন্য আজ সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন।

আজ রোববার এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিদেশ যাওয়ার খবরটি নিশ্চিত করেন।

দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি প্লেনে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন।

তার সঙ্গী হিসেবে আছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

এদিকে, জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পেয়েছেন আলহাজ্ব মিজানুর রহমান। গতকাল শনিবার (১৯ জানুয়ারি) পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত এক সাংগঠনিক নির্দেশে এ দায়িত্ব দেওয়া হয়।

নির্দেশে বলা হয়, ‘আলহাজ্ব মিজানুর রহমানকে (বরগুনা-২) জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমের স্বীকৃতি হিসেবে কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়ামের সদস্য নিয়োগ প্রদান করা হলো।

পার্টির গঠনতন্ত্রের ২০/১ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

অপরদিকে, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে বা চিকিৎসার জন্য বিদেশে থাকাকালে পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তাকে এই নিয়োগ দিয়েছেন। যা ইতোমধ্যেই কার্যকর হয়েছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি