ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সিনেমা নয়, নাটকেই আগ্রহ অহনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ৩ অক্টোবর ২০১৮ | আপডেট: ২৩:৪৮, ৩ অক্টোবর ২০১৮

পরিবার এবং কাছের মানুষরা তাকে ডাকেন ‘লাকি নামে। ছোটবেলা থেকে দুটি লক্ষ্য সামনে নিয়ে পথ চলেছেন তিনি। হয় ক্যারিয়ার প্রতিষ্ঠিত করবেন পাইলট হিসেবে, নয়তো নাম লেখাবেন অভিনয়ের খাতায়। পাইলট হতে না পারলেও অভিনেত্রী হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে তার।

বলছি বর্তমান সময়ের মিষ্টি মেয়েখ্যাত জনপ্রিয় টিভি তারকা অহনা রহমান লাকি। যিনি অহনা হিসাবেই সবার কাছে পরিচিত। জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনয় যাত্রা শুরু হয় ২০০৭ সাল থেকে। তিনি তার অভিনয়ের মধ্যে দিয়ে হাজারো দর্শকের মন কেরেছেন। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন।

২০০৭ সালে ‘বিনোদন বিচিত্রা’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন অহনা রহমান। সেখানে প্রথম রানার-আপ ফটোসুন্দরী হয়েছিলেন। সেই থেকে শুরু। তবে শুরুতে নিয়মিত ছিলেন না। বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে মডেল হিসেবেই মিডিয়াতে অভিষেক ঘটে অহনার। এরপর টিভি নাটকেও অভিনয় করেন তিনি। এরপর থেকে মডেলিং এবং টিভি নাটকে সমান উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ২০০৮ সালে রকিবুল আলম রকিবের ‘চাকরের প্রেম’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দার সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেন। পরবর্তীতে, ‘জলদস্যু রক্তরহস্য’ নামের ভিন্নধর্মী একটি সিনেমাতে অভিনয়ে তাকে দেখা যায়। চলচ্চিত্রে নাম লেখালেও সেখানে তেমন একটা সফলতার মুখ দেখেননি এ অভিনেত্রী। এর প্রায় তিন-চার বছর পর নির্মাতা এফআই মানিকের ‘দুই পৃথিবী’ সিনেমায় দেখা যায় তাকে। তবে এখন আপাদত সিনেমায় কাজ করার ইচ্ছে নেই বলে জানালেন তিনি।

এ বিষয়ে অহনা বলেন, ‘আপাতত আর সিনেমায় অভিনয়ের ইচ্ছা নেই। ভবিষ্যতে কাজ করব কিনা তাও নিশ্চিত করে বলতে পারব না। নাটক নিয়ে ভাবতে চাই। টিভি নাটকেই এখন নিয়মিত কাজ করতে চাই।’

বর্তমান ব্যস্ততা নিয়ে তিনি বলেন, ‘ফরিদুল হাসানের পরিচালনায় ‘লাকি থার্টিন’ নামে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছি। এতে আমার বিপরীতে আছেন মিলন ভাই। প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এছাড়া আরও কয়েকটি নাটকে অভিনয়ের কথা চলছে। শিগগিরই শুটিং শুরু হবে। প্রচার চলতি ধারাবাহিক ‘রসের হাঁড়ি’, ‘কমেডি-৪২০’ ও ‘নোয়াশাল’-এও কাজ করছি।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি