ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সিরাজগঞ্জে পাষন্ড ছেলের ছুরিতে প্রাণ গেল মায়ের

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫০, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১২:৫৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০

সিরাজগঞ্জে টাকা না দেয়ায় ছেলের ছুরিতে প্রাণ হারিয়েছেন অবসরপ্রাপ্ত এক নারী স্বাস্থ্য সহকারী। নিহতের নাম রাশিদা বেগম (৬৫)। তিনি গাজী তোজাম্মেল হকের স্ত্রী।

আজ মঙ্গলবার জেলা শহরের মুজিব সড়কে রোমহর্ষক এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক নাহিদুল ইসলাম নিয়ন হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় দুই পুত্রবধূকে আটক করেছে পুলিশ। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রাশিদা বেগমের ছেলে নিয়ন হোসেন একজন স্বাস্থ্য সহকারী। জুয়া খেলায় অনেক ঋণগ্রস্ত হয়ে পড়ে সে। এই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করত। 

এমন অবস্থায় আজ সকালে মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নিয়ন তার মাকে বিছানার উপর ফেলে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যার পর পালিয়ে যায়। ঘটনার সময় নিয়নের স্ত্রী এবং তার ছোট ভাইয়ের স্ত্রী বাড়িতেই ছিলেন।  

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা সেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। লাশটির গলায় কাটা দাগ রয়েছে । বিষয়টির তদন্ত চলছে। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি