ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুখবর দিলেন চিত্রনায়িকা শাহনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ১ জানুয়ারি ২০২০

চিত্রনায়িকা শাহনূর। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জয় সরকার পরিচালিত ‘ইন্দুবালা’। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এবার নতুন বছরে সুখবর দিলেন নায়িকা। বছরের প্রথম দিনেই নতুন সিনেমায় অভিনয় করছেন তিনি।

আজ বুধবার থেকে তিনি পাবনার কাশিনাথ পুরে‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ শুরু করেছেন। রফিক শিকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় সিনেমাটিতে তাকে রূপালী নামের চরিত্রে দেখা যাবে। এই সিনেমার গল্প রূপালী ও চন্দ্রাবতী নামে দুই বোনকে নিয়ে।

বছরের প্রথম দিনেই সিনেমাতে অভিনয় প্রসঙ্গে শাহনূর বলেন, ‘এটা সত্যিই দারুণ ভালোলাগার যে, বছরের প্রথম দিনেই আমি একটি নতুন সিনেমার শুটিং শুরু করতে পারছি। আশা করছি বছরটা নিশ্চয়ই অনেক ভালো কাটবে। ধন্যবাদ সিনেমার পরিচালকসহ সংশ্লিষ্ট সবাইকে। নতুন বছরে আমার প্রত্যাশা থাকবে সবাই যেন সুস্থ থাকেন, ভালো থাকেন।’

এদিকে তাজু কামরুলের নির্দেশনায় শাহনূর ‘মাতৃত্ব’ নামের একটি নাটকে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, বড় ও ছোটপর্দা দুই মাধ্যমে দীর্ঘদিন ধরেই নিয়মিত কাজ করছেন শাহনূর। ছোটবেলা থেকে ছড়া, গান, নাচের সঙ্গে সম্পৃক্ত থাকা শাহনূর টেলিভিশন ম্যাগাজিন পত্রিকার ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন। এরপর ডাক পান চলচ্চিত্রে।

চিত্রনায়ক রুবেলের বিপরীতে ২০০০ সালে ‘জিদ্দি সন্তান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় এ পর্দাকন্যার। এটি পরিচালনা করেন জিল্লুর রহমান ময়না। এরপর থেকে তার অভিনীত ৫০টির অধিক সিনেমা মুক্তি পেয়েছে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি