ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুশীলরা সুশীল-ই থাকুক: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ২২ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৮:২২, ২২ অক্টোবর ২০১৮

সুশীল সমাজ সুশীল-ই থাকুক। নির্বাচনকালীন সরকারে এলে তাদের বড় ক্ষতি হয়ে যেতে পারে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রয়োজনে নির্বাচনকালীন মন্ত্রিসভা বড় হবে।

আজ সোমবার বিকাল ৪ টায় গণভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। শেখ হাসিনার সদ্য সমাপ্ত সৌদি আরব সফর নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

নির্বাচনকালীন সময়ে সরকারের পরিসর কেমন হবে এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ইতোমধ্যে অনেকগুলো মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। যদি মন্ত্রিপরিষদ ছোট করা হয় তাহলে অনেকগুলো মন্ত্রণালয়ের দায়িত্ব তাদের একজন মন্ত্রীর কাঁধে অাসবে। ফলে প্রকল্পগুলোর উন্নয়ন ব্যাহত হবে কিনা তাও দেখার বিষয়। প্রধানমন্ত্রী এ সময় বলেন, অামি চাই প্রকল্পগুলো তাড়াতাড়ি শেষ হোক।

সুশীল সমাজের কোনো প্রতিনিধি মন্ত্রিসভায় থাকবেন কি-না এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, সুশীলরা সুশীলই থাক। মন্ত্রিত্ব পেলে তাঁদের ক্ষতি হয়ে যেতে পারে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ মন্ত্রিসভার সদস্য ও আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সৌদি আরবে চার দিনের সরকারি সফর শেষে গত শুক্রবার মধ্যরাতে দেশে ফিরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সৌদি বাদশাহ এবং দুটি পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সউদের আমন্ত্রণে তিনি এ সফরে গিয়েছিলেন।

আরও পড়ুন : ছাল-বাকল মিলে ঐক্য করেছে: প্রধানমন্ত্রী

অা অা//এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি