ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

সেরা দশের সন্ধানে অন্তর শোবিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭, ২২ সেপ্টেম্বর ২০১৮

অনাড়ম্বরপূর্ণ আয়োজনে শুরু হয়েছে বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে শুরু হয় অডিশন রাউন্ডের কাজ। মিস ওয়ার্ল্ডের ৬৮তম আসরে অংশ নিতে এ মূহুর্তে রাজধানীতে চলছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। বিভিন্ন ধাপ শেষ করে এখন নির্বাচন করা হয়েছে টপ টেন।

অন্তর শোবিজ আয়োজিত এই প্রতিযোগিতায় তৃতীয়বারে মতো অংশ নেবে বাংলাদেশ। কিন্তু গত বছর কিছু অনাকাঙ্খিত ঘটনায় আলোচনা-সমালোচনা হয় প্রতিযোগিতাটি নিয়ে। তাই এবার কিছু পরিবর্তন আছে বলে, জানান আয়োজক অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

স্বপন চৌধুরী বলেন, ‘গতবার মিথ্যা তথ্য দেয়ার কারনে বিভ্রান্তি ছড়িয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে আমরা ১০ লক্ষ টাকা জরিমানার বিধান রেখেছি। পাশাপাশি আমাদের টিম এবং বিভিন্ন সংস্থার মাধ্যমে তথ্য যাচাই বাছাই করছি।’

এবছর অনলাইনে আবেদন করে ৪১ হাজার প্রতিযোগী, সেখান থেকে প্রাথমিক বাছাই করে ডাকা হয় ৬শ সুন্দরীতে। আর ৪শ প্রতিযোগীর মধ্য থেকে বিচারক প্যানেল নির্বাচন করে ৬০ জনকে।

৬০ প্রতিযোগী বিভিন্ন পর্বে অংশ নেয়ার পর ১৬ সুন্দরীকে নিয়ে ২১ সেপ্টেম্বর এফডিসিতে অনুষ্ঠিত হয় টপ টেন বাছাই পর্ব।

এই পর্বে নির্বাচিত ১০ জনের মধ্যে শুরু হবে গ্রুমিং। আর চূড়ান্ত পর্বে জানা যাবে বিশ্ব সুন্দরী বাছাই মঞ্চে কে উড়াতে যাবেন বাংলাদেশের পতাকা।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি