ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় আওয়ামী লীগের দোয়া মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ৯ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগের উদ্যোগে আজ বাদ আসর দলের সভাপতিমন্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের দ্রুত আরোগ্য কামনা করে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়াও সৈয়দ নজরুল ইসলামের পুত্র ও সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের সৈয়দ আশরাফুল ইসলামের দ্রুত রোগমুক্তি কামনা করে বলেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সৈয়দ আশরাফুল ইসলাম দলের সংসদীয় বোর্ডের সদস্য। তিনি এই গুরুত্বপূর্ণ সময়ে আমাদের মধ্যে উপস্থিত নেই তা আমাদের ভাবতেও কষ্ট হয়।
সেতুমন্ত্রী বলেন, সৈয়দ আশরাফ দেশের রাজনীতিতে একজন পারফেক্ট জেন্টলম্যান ও বিনয়ী রাজনীতিবিদ। তিনি দেশের রাজনীতিতে একজন ব্রিলিয়ান্ট ও ব্রাইট সন্তান। তিনি দু’বার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে বিশ্বস্ততার সঙ্গে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

পরে সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং তবারক বিতরণ করা হয়।
সৈয়দ আশরাফ দুরারোধ্য ব্যধিতে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন। সারা দেশের মহানগর, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আজ তার রোগমুক্তি কামনায় অনুরুপ কর্মসূচি পালিত হয়েছে।

তথ্যসূত্র: বাসস।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি