ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সৌদি জেলে থাকা বাংলাদেশিদের মুক্তির অনুরোধ রাষ্ট্রদূতের

সৌদি আরব প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৫, ৫ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:৩৬, ৫ নভেম্বর ২০২১

অনেক বাংলাদেশি সৌদি আরবের বিভিন্ন জেলখানায় রয়েছেন এবং তাদের মুক্তির বিষয়ে চেষ্টা করছে দূতাবাস। সেটির অংশ হিসাবে দেশটির হাইল অঞ্চলের জেলাখানায় থাকা বাংলাদেশিদের মুক্তির জন্য হাইলের গভর্নর প্রিন্স আবদুল আজিজ বিন সাদকে অনুরোধ করেছেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বুধবার (৩ নভেম্বর) গভর্নরের সঙ্গে বৈঠককালে এ অনুরোধ করেন রাষ্ট্রদূত। দূতাবাস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাটোয়ারী হাইলের জেলখানায় বিভিন্ন কারণে বন্দি বাংলাদেশি অভিবাসীদের মুক্তির ব্যাপারে গভর্নরের সহযোগিতা কামনা করেন।

রাষ্ট্রদূত করোনা আক্রান্ত অভিবাসীদের বিনামূল্যে চিকিৎসা ও করোনাভাইরাসের টিকা দেওয়ায় সৌদি সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এদিকে রাষ্ট্রদূত পাটোয়ারী হাইলের পুলিশ প্রধান মেজর জেনারেল ড. কিতাব আল ওতাইবির সঙ্গে বৈঠক করেন।

এ সময় হাইলের পুলিশ প্রধান অভিবাসী বাংলাদেশিদের প্রশংসা করেন। রাষ্ট্রদূত নারী গৃহকর্মীসহ বাংলাদেশি অভিবাসীদের যেকোনও জরুরি সমস্যা সমাধানে পুলিশ প্রধানের সহযোগিতা কামনা করেন।

হাইলের পুলিশ প্রধান এ সময় বাংলাদেশিদের ভাই সম্বোধন করে যেকোনও প্রয়োজনে সহযোগিতার আশ্বাস দেন।

রাষ্ট্রদূত বুধবার হাইলে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার বাংলাদেশি অভিবাসীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন এবং সমাধানের আশ্বাস দেন।

তিনি প্রবাসীদের সৌদি আরবে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধির আহ্বান জানান।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি