ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সৌদিতে বয়লার বিস্ফোরণে বাংলাদেশীসহ নিহত ৪

সৌদি আরব প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৮, ২১ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১১:১০, ২১ সেপ্টেম্বর ২০২১

নিহত শিবচরের যুবক সোহেল

নিহত শিবচরের যুবক সোহেল

সৌদি আরবের আল কাসিমে ফেব্রিকেশন বয়লার বিস্ফোরণে চারজন নিহত হয়েছে। এদের মধ্যে মাদারীপুরের শিবচরের সোহেল নামে এক যুবক রয়েছেন। তার লাশ সৌদির একটি হাসপাতালে রাখা হয়েছে। 

স্থানীয় সময় রোববার (১৯ সেপ্টেম্বর) বিকালে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সোহেল, লেবাননের মালিকসহ দুজন ও মিশরের একজন মারা যান। নিহত সোহেল পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে।

নিহত সোহেলের পরিচিত শাহআলম জানান, আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে যাওয়ার কথা ছিল তার। মেয়ে জান্নাত হওয়ার পর তাকে দেখতে এই প্রথম দেশে যাচ্ছিল ছিল সোহেল। রোববার ছিল তার শেষ কর্মদিবস। 

সোহেলের মৃত্যুর খবরটি দেশের বাড়িতে পৌঁছানোর পর থেকেই এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। তার ছবি বুকে জড়িয়ে আর্তনাদ করছেন স্বজনরা। মরদেহটি দ্রুত দেশে ফিরিয়ে এনে শেষবারের মত তার মুখটি দেখার সুযোগ করে দিতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এদিকে সোহেলের বড় ভাই আঃ গাফ্ফার বলেন, সোহেলের মেয়েটা যখন হয় তখন আমার ভাই ওই দেশেই ছিল। ওকে দেখার জন্যই দেশে আসার কথা ছিল তার। টিকিটও কাটা ছিল, হঠাৎ দুর্ঘটনায় মারা গেল। ভাইয়ের লাশটি দ্রুত দেশে আনার দাবি জানাচ্ছি সরকারের কাছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি