ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক আজ

প্রকাশিত : ০৮:৪৫, ৫ মার্চ ২০১৯ | আপডেট: ১০:৩১, ৫ মার্চ ২০১৯

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বিএনপির একটি প্রতিনিধি দল বৈঠক করবে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

গতকাল সোমবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বৈঠকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এই প্রতিনিধি দলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও স্থায়ী কমিটির নেতৃবৃন্দসহ সিনিয়র নেতারা থাকবেন।’

দলীয় সূত্র জানায়, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য গতকাল সোমবার অনুমতি চেয়ে দলের পক্ষ থেকে আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আজ তারা দেখা করবেন। কারাগারে আটক খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত বিষয়াদি নিয়ে কথা বলার জন্যই তার সঙ্গে দেখা করবেন বিএনপি নেতারা।

গত রোববার কারাগারে স্থাপিত আদালতে খালেদা জিয়া নিজের স্বাস্থ্যের অবস্থা ভালো নয় বলে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার শরীরটা ভালো যাচ্ছে না। খুবই অসুস্থ তিনি। মাত্র একবার এসে চিকিৎসকরা দেখে গেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য রক্ত নেওয়া হয়নি। ডায়াবেটিসের রোগী হিসেবে চিকিৎসা দেওয়া হচ্ছে না। থেরাপি ঠিকমতো দেওয়া হচ্ছে না। আমি সত্যিই অসুস্থ। খালেদা জিয়ার এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে তার চিকিৎসাসেবা দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানাবেন দলটির নেতারা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি