ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সড়ক পরিবহন আইন পরিবর্তনের সুযোগ নেই : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৩, ২৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৩:১৯, ২৮ অক্টোবর ২০১৮

পুরোনো ছবি

পুরোনো ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়ক পরিবহন আইন পরিবর্তনের সুযোগ নেই। তিনি পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আহবান জানিয়েছেন।

রোববার (২৮ অক্টোবর) রাজধানীর সেতুভবনে ইউরোপিয় ইউনিয়নের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, এই মুহূর্তে এসে পরিবহন আইন আর সংশোধনের সুযোগ নেই। সুতরাং পরিবহন শ্রমিকদের আন্দোলন অর্থহীন। তাই আমি সবাইকে আহবান জানানো মানুষকে দুর্ভোগ থেকে মুক্তি দিতে দ্রুত ধর্মঘট প্রত্যাহার করুন।

সেতুমন্ত্রী বলেন, আগামীকাল পার্লা‌মেন্ট শেষ হ‌বে। এরপর পার্লা‌মে‌ন্টের কোন সদস্য ক্ষমতা প্রয়োগ অথবা কোন কাজ কর‌তে পার‌বে না। এমন‌কি নির্বাচন বি‌ধির আচারণ সবাইকে সমানভা‌বে মান‌তে হ‌বে।

তিনি পরিবহন শ্রমিকদের উদ্দেশে বলেন, ধৈর্য্য সহকারে তারা অপেক্ষা কর‌বেন, এর ম‌ধ্যে কোন ন্যায় সঙ্গত বিষয় থাকে তাহ‌লে পরবর্তী‌তে আলোচনার মাধ্যমে বি‌বেচনা করা হ‌বে। ধর্মঘট প্রত্যাহার করুন, মানুষ‌কে কষ্ট দি‌য়ে কোনো লাভ নেই ।

প্রসঙ্গত, সড়ক পরিবহন আইন সংশোধন দাবিতে আজ সকাল থেকে ধর্মঘট করছে পরিবহন শ্রমিকরা। ঢাকা থেকে দূর পাল্লার কোনো বাস ছেড়ে যাচ্ছেনা। দূরপাল্লার কোনো বাস ঢাকার বাইরে থেকে ঢুকছে না। আর রাজধানীতেও পাবলিক বাস নেই বললেই চলে। ফরে চরম দুর্ভেোগে পড়েছেন সাধারণ মানুষ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি