ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘হইচই’ থেকে কেন বাদ পড়লেন মিমি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৭, ৭ মে ২০১৮

টালিউডের নতুন সিনেমা ‘হইচই আনলিমিটেড’। যে প্রজেক্টে অভিনয় করার কথা ছিল মিমির। কিন্তু মিমিকে সরিয়ে দেওয়া হয়েছে। আর সেই জায়গায় এসেছিলেন দেবের গার্লফ্রেন্ড রুক্মিনী।
এবার রুক্মিনীকেও তাঁর জায়গা থেকে সরে যেতে হলো। গত সপ্তাহেই শোনা গিয়েছিল ‘হইচই আনলিমিটেড’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সিনেমাতে দেবের সঙ্গে জুটি বাঁধবার কথা ছিল মিমির। কিন্তু হঠাৎই সিনেমার পরিচালককে না জানিয়ে কেন মিমিক সরানো হল তা নিয়ে প্রশ্ন উঠেছে?

অন্যদিকে সেই জায়গায় আসেন দেবের গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী রুক্মিনী মৈত্র। কিন্তু পরে রুক্মিনীও সরে যান। ফলে স্বভাবতই প্রশ্ন এসেই যায় যে, কেন এই অভিনেত্রীকেও সরানো হল? এদিকে, জানা গেছে, দেবের সঙ্গে মিমির জুটি নিয়ে অসন্তুষ্ট ছিলেন রুক্মিনী। তিনি দেব আর মিমির ঘনিষ্ঠতা মেনে নিতে পারছিলেন না। আর সেজন্যই মিমিকে সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়।
উল্লেখ্য, এরপর দেবের সঙ্গে রুক্মিনীকে সরিয়ে দিয়ে কৌশানীকে সিনেমার জন্য বেছে নেওয়া হয়। ফলে আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন রুক্মিনী। কারণ এমন কেউই দেবের সঙ্গে আর এই সিনেমাতে নেই যাঁকে নিয়ে অস্বস্তিতে ভুগতে হয় তাঁকে!

শোনা যায়, একবার শুভশ্রীর সিনেমার প্রিমিয়ারে গিয়ে ৩০ মিনিট অভিনেত্রীর সামনে থাকা সত্ত্বেও কোনও কথা বলেননি রুক্মিনী। যে সকলেরই নজরে পড়েছিল। এরপর সিনেমা থেকে মিমিকে সরিয়ে দেওয়ার ঘটনা আরও বেশি করে নজর কেড়েছে। সব মিলিয়ে টালিউড এই মুখোরোচক প্রসঙ্গ নিয়ে এখন মাতোয়ারা।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি