ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

হলি আর্টিজানে নিহত রবিউলের স্ত্রীকে চাকরি দেবে জাবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ২ জুলাই ২০১৭ | আপডেট: ১২:৩৭, ২ জুলাই ২০১৭

ছবি> গুলশানের হলি আর্টিজান রেস্তোরায় জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা রবিউল ইসলামের পরিবার

ছবি> গুলশানের হলি আর্টিজান রেস্তোরায় জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা রবিউল ইসলামের পরিবার

গুলশানের হলি আর্টিজান রেস্তোরায় জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা রবিউল ইসলামের স্ত্রী উম্মে সালমাকে চাকরি দেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)।  শনিবার হলি আর্টিজানে হামলার এক বছর পূর্তিতে এক সংবাদ বিবৃতিতে এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার রবিউল এই বিশ্ববিদ্যালয়ের ৩০তম ব্যাচের বাংলা বিভাগের ছাত্র ছিলেন। স্নাতকোত্তর পাস করার পর বিসিএস দিয়ে পুলিশে যোগ দেন তিনি। 

বিবৃতিতে বলা হয়, নিহত রবিউল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। তার প্রতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে তার স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে চাকরি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত রীতি অনুসরণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন নিহত এসি রবিউল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছে। যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে শিগগিরই রবিউলের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেয়া হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

গতবছর ১ জুলাই হলি আর্টিজান বেকারিতে নজিরবিহীন জঙ্গি হামলার সময় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনারের দায়িত্বে ছিলেন রবিউল। রাতে হামলার খবর শুনেই রবিউল ছুটে যান ঘটনাস্থলে। তিনি ও বনানী থানার ওসি মো. সালাউদ্দিন শুরুতেই জঙ্গিদের হামলায় নিহত হন। এরপর থেকে ১১ মাস বয়সী মেয়ে রায়েনা এবং দুই বছর বয়সী ছেলেকে নিয়ে রবিউলের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রামেই আছেন তার স্ত্রী উম্মে সালমা।

//এআর

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি