ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

হাসির নাটকে সোহানা সাবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ২৭ জুলাই ২০১৯

অভিনেত্রী সোহানা সাবা। সিনেমা, নাটক নিয়ে বেশ ব্যস্ত তিনি। বরাবরই ভিন্ন ধরনের কাজের মধ্য দিয়ে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এবার ঈদকে সামনে রেখে একটি হাসির গল্পে নির্মিত নাটকে অভিনয় করলেন তিনি। নাম ‘রোবট জাকির খান’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকের দৃশ্যধারণ করা হয়েছে। এতে সোহানা সাবার বিপরীতে অভিনয় করছেন জাহিদ হাসান।

নাটকটি নিয়ে সাবা বলেন, ‘একই রকম গল্প ও চরিত্রে বারবার নিজেকে দর্শকের সামনে তুলে ধরতে চাই না বলেই এবার নতুন এক চরিত্রে অভিনয় করেছি। এটা ঠিক যে, আমি অভিনয়ের বিষয়ে অন্য সবার চেয়ে একটু বেশি বাছবিচার করি। সে ক্ষেত্রে প্রশ্ন উঠতেই পারে, এবারের কমেডি নাটক কতটা ভিন্ন ধরনের? এ বিষয়ে বেশি কিছু নয়, শুধু এটুকু বলব- জোর করে দর্শক হাসানোর জন্য যেসব কমেডি নাটক তৈরি হচ্ছে, সেগুলো থেকে ‘রোবট জাকির খান’ দর্শকের কাছে কিছুটা হলেও ভিন্ন ধরনের মনে হবে।’

সম্প্রতি সোহানা সাবা অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র দর্শকের মাঝে সাড়া ফেলেছে। এ সিনেমার পাশাপাশি কলকাতার ‘এপার-ওপার’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। হরনাথ চক্রবর্তী নির্মিত এ সিনেমাটি আগামী আগস্টে কলকাতায় মুক্তি পাবে।

চলচ্চিত্রের পাশাপাশি এখন নাটকেও নিয়মিত কাজ করছেন সাবা। ঈদের নাটক ছাড়াও দীপ্ত টিভির জন্য নির্মিত ‘মধ্যবর্তিনী-২’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি