ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হৃত্বিকের হাতে কেক খেয়ে আপ্লুত দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৮, ১৯ ডিসেম্বর ২০১৯

দীপিকা পাডুকোনকে কেক খাওয়াচ্ছেন হৃত্বিক রোশন। আর সেই কেক খেতে গিয়ে হৃত্বিকের সঙ্গে দীপিকা যে দৃষ্টিবিনিময় করলেন তা দেখলে মনে হবে বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষটিকে দেখে নিচ্ছেন তিনি। যার উপর থেকে চোখ সরাতে পারছেন না নায়িকা।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে খোলা আকাশের নীচে দাঁড়িয়ে দীপিকাকে চকলেট কেক খাইয়ে দিচ্ছেন হৃত্বিক। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে দীপিকাও যেন আপ্লুত হয়ে গেছেন। কিছুতেই হৃত্বিকের উপর থেকে চোখে সরাতে পারছিলেন না তিনি।

সম্প্রতি সেলিব্রিটি ম্যানেজার রেহিনি আইয়ারের জন্মদিন উপলক্ষে এক জায়গায় জড়ো হন একাধিক অভিনেতা। সেখানে কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডেদের সঙ্গে দেখা যায় হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনকেও৷ রোহিনি আইয়ারের জন্মদিনেই হৃত্বিককে তার প্রিয় অভিনেতা হিসেবে দাবি করেন দীপিকা।

হৃত্বিক এবং দীপিকার সেই অনুষ্ঠানের ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

যা দেখে হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন ভক্তরা দাবি তোলেন যে- এ জুটিকে নিয়ে নতুন করে কোনও সিনেমা তৈরি করা হোক।

এদিকে দীর্ঘদিনের মনের ইচ্ছা পূর্ণ হয়েছে দীপিকা পাডুকোনের। সেলিব্রিটি ম্যানেজার রোহিনী আইয়ারের দেওয়া এলাহি পার্টিতে হৃত্বিক রোশনের সঙ্গে সেলফি তোলার মনোবাঞ্চনা পূর্ণ হল দীপিকার। বহু অনুষ্ঠানে পাশাপাশি হৃত্বিক ও দীপিকাকে পাওয়া গেলেও, এখনও পর্যন্ত নাকি একসঙ্গে সেলফি তোলা হয়নি দুই তারকার। আর ওয়ার সিনেমা দেখার পর থেকেই এই ইচ্ছা বেড়ে গিয়েছিল দীপিকার।

উল্লেখ্য, ‘মহাভারত’ সিনেমায় একসঙ্গে দেখা যেতে পারে হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনকে। এতে দীপিকাকে দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। অন্যদিকে, কৃষ্ণের ভূমিকায় নাকি দেখা যাবে হৃত্বিক রোশনকে।
 

This video is slap to the face of all people who claim themselves as very modern-minded but still hold narrow-minded perceptions towards women.
WE LOVE HRITHIK AND DEEPIKA pic.twitter.com/U4sg3usKLF

— HrithikianGauri (@BaruaGauri) December 17, 2019

সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি